Site icon suprovatsatkhira.com

হিউমিনিটি ফাস্ট সংগঠনের উদ্যোগে মহানুভবতার দেয়াল উদ্বোধন

শাহিন বিল্লাহ, কলেজ প্রতিনিধি: ‘আপনার অপ্রয়োজনীয় জিনিস রেখে যান, দরকারি জিনিস এখান থেকে নিয়ে যান’ এ স্লোগানকে সামনে রেখে সুবিধাবঞ্চিত মানুষের শীত বস্ত্রের প্রয়োজন মেটাতে স্বেচ্ছাসেবী সংগঠন হিউমিনিটি ফাস্টের উদ্যোগে ‘মহানুভবতার দেয়াল’ তৈরি করা হয়েছে। শনিবার (৮ ডিসেম্বর) সকাল ৯ টায় সাতক্ষীরা সরকারি কলেজ গেটসংলগ্ন একটি দেয়ালে ‘মহানুভবতার দেয়াল’ স্থাপন করা হয়।
মহানুভবতার দেয়ালের উদ্বোধন করেন সাতক্ষীরা সরাকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর এসএম আফজাল হোসেন। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সহপ্রতিষ্ঠাতা প্রভাষক ইদ্রীস আলী।
সংগঠনের অন্যতম সমন্বয়ক সাতক্ষীরা সরকারি কলেজের প্রভাষক ইদ্রীস আলী বলেন, স্বচ্ছল মানুষরা তাদের অব্যবহৃত জামা কাপড় এ দেয়ালে রেখে যাবেন। যার ফলে অস্বচ্ছল মানুষেরা এখান থেকে নিয়ে কিছুটা হলেও তাদের চাহিদা মেটাতে পারবেন। সমাজের অবহেলিত, অস্বচ্ছল মানুষদের জন্যে কিছু করতেই সংগঠনটির এই ক্ষুদ্র প্রয়াস। ইতোমধ্যে হিউমিনিটি ফাস্ট গরীব মেধাবী শিক্ষার্থীদের সাহায্য, দুস্থ, অসহায় মানুষের চিকিৎসা, মেডিকেল ক্যাম্প, ইয়াতিমদের শিক্ষার ব্যয়ভার বহন করে দক্ষিণ খুলনা অঞ্চলে জনপ্রিয়তা অর্জন করেছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version