Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরা পাবলিক স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত: আলোকিত মানুষ গড়ার প্রত্যয়

আরিফুল ইসলাম রোহিত: র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে উদযাপিত হলো সাতক্ষীরা পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ৮ম বর্ষপূর্তি অনুষ্ঠান।
শনিবার (১ ডিসেম্বর) সকাল থেকেই বেলুন আর রঙিন ফেস্টুনে বর্ণিল সাজে সজ্জিত করে তোলা হয় পুরো ক্যাম্পাস। সকাল ১১টার দিকে স্কুলের শিক্ষক, ছাত্র-ছাত্রী আর অভিভাবকের সমন্বয়ে বিশাল একটি র‌্যালি পুরো শহর প্রদক্ষিণ শেষে আবার স্কুল প্রাঙ্গণে এসে মিলিত হয়।
পরে বিদ্যালয় প্রাঙ্গণে অস্থায়ী মঞ্চে শুরু হয় কেক কাটা ও আলোচনা অনুষ্ঠানের পর্ব। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশের এডিসি (ডিবি) এ এম কামরুল ইসলাম, সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, যশোর জেলা তথ্য অফিসার জাহারুল ইসলাম টুটুল, সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎমিশ, শিক্ষাবিদ নুরুজ্জামান ফিরোজ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে এনটিভির জেলা প্রতিনিধি ও পাবলিক স্কুল অ্যান্ড কলেজের নির্বাহী সদস্য সুভাষ চৌধুরীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের পরিচালক কাজী আলাউদ্দীন ফারুকী প্রিন্স।
বক্তারা এসময় প্রতিষ্ঠানটির সর্বোচ্চ উন্নতির শিখরে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে বলেন, ভালো কিছু করতে গেলে সকলের সহযোগিতা প্রয়োজন। এজন্যে সকলে মিলে এই প্রতিষ্ঠানকে আরও বেশিদূর এগিয়ে নিতে হবে। তাতে জেলার নাম যেমন ছড়িয়ে পড়বে তেমনি বাড়বে প্রতিষ্ঠানটির মর্যাদা।
এছাড়া বক্তারা সার্বিক সহযোগিতার ব্যাপারে আশ্বাস প্রদান করেন। একই সাথে এই প্রতিষ্ঠানে যেন শুধু ভালো ফলাফল না হয়ে আলোকিত মানুষ গড়ে তোলা হয় সেই আশাবাদ ব্যক্ত করেন।
প্রসঙ্গত, আদর্শবান, যোগ্য ও মুক্তিযুদ্ধের চেতনায় আলোকিত মানুষ গড়ে তোলার প্রত্যয় নিয়ে ২০১১ সালের ১ ডিসেম্বর প্রতিষ্ঠিত হয় সাতক্ষীরা পাবলিক স্কুল অ্যান্ড কলেজ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version