Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরার নির্বাচন হবে দেশের মডেল: ডিসি মোস্তফা কামাল

সমীর রায়, আশাশুনি: সাতক্ষীরা জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার এসএম মোস্তফা কামাল বলেছেন, সাতক্ষীরা জেলার নির্বাচন হবে বাংলাদেশের মডেল নির্বাচন। ৩০ তারিখে ভোট কেন্দ্রে যাবেন আইন-শৃঙ্খলা বাহিনীর নিচ্ছিদ্র নিরাপত্তা বলয়ের মধ্যে নির্বিঘ্নে আপনারা আপনাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভোটের পরিবেশ তৈরির দায়িত্ব আমাদের। আর এ পরিবেশ তৈরিতে প্রশাসনিক কর্মকর্তার পাশাপাশি সার্বক্ষণিক দায়িত্ব পালন করবে র‌্যাব, বিজিপি, পুলিশ, আনছার ভিডিপিসহ আইন-শৃঙ্খলা বাহিনী।
দেশের মধ্যে সর্বোচ্চ সম্ভানাময় এ জেলায় ইতোপূর্বে নির্বাচন কেন্দ্রিক যে নারকীয় হামলা চালনো হয়েছে তার আর পুনরাবৃৃত্তি হতে দেয়া হবে না। শেষ রক্তবিন্দু দিয়ে হলেও একটি অবাধ সুষ্ঠু নির্বাচন পরিচালনা করে যাব।
শনিবার (৮ ডিসেম্বর) বিকালে আশাশুনির বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুল প্রাঙ্গনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিশেষ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
আশাশুনি উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার আলিফ রেজার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্যে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান বলেছেন, আপনারা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করবেন না। নাশকতা করার চেষ্টা করলে সমুচিত জবাব দেয়া হবে। বিগত ভোটের মত নাশকতা করে জালাও পোড়াও করে পার পাওয়া যাবে না। ৩০ তারিখে ভোটকেন্দ্র আপনার ভোট আপনি দেবেন দেখে শুনে বুঝে দেবেন। কেউ বাধা হয়ে দাঁড়ালে আমরা শক্ত হাতে তার মোকাবেলা করব। নির্বাচন নিয়ে ভীত সন্ত্রস্ত হবার কোন কারণ নেই। নির্বাচন হবে এবং অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ উৎসবমুখর পরিবেশেই হবে। নির্বাচনে আচরণবিধি পর্যাবেক্ষণ করতে আপনাদের চলা-ফেরা ও গতিবিধি নজরদারি করতে ইতোমধ্যেই মাঠে নেমেছেন জেলা ম্যজিট্রেটসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। তাই একটি অবাধ সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করতে আমাদের সহযোগিতা করুন।
উপজেলা সমাজসেবা অফিসার এমদাদুল হকের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বদিউজ্জামান, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ-পরিচালক শাহ আব্দুল সাদি, অতিরিক্ত পুলিশ সুপার ইয়াছিন আলী, জেলা ম্যজিট্রেট অনিন্দিতা রায়, র‌্যাব-৬ এর উপ-সহকারি পরিচালক গোলবার রহমান, ৩১ বিজিপির উপ-সহকারি পরিচালক হাসানুজ্জামানসহ জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।
অন্যান্যের মধ্যে রাখেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, আশাশুনি প্রেসক্লাবের সভাপতি জিএম মুজিবুুর রহমান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নীলকন্ঠ সোম, ইউপি চেয়ারম্যান সম সেলিম রেজা মিলন, ইমাম ইলিয়াছ হোসেন, পুরোহিত বিল্বমঙ্গল দেবনাথ, ইউপি সদস্য রাফেজা খানম প্রমূখ।
সভায় উপজেলা সকল দপ্তরের প্রধানগণ, ইউপি চেয়ারম্যানগণ, আশাশুনি প্রেসক্লাবের কর্মকর্র্তা, সদস্যসহ স্থানীয় সংবাদিকগণ, বিভিন্ন ইউনিয়নের ইউপি সদস্যগণসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version