Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরার চারটি আসনে ৭ জনের মনোনয়নপত্র বাতিল

dav

ফাহাদ হোসেন: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে সাতক্ষীরার চারটি আসনে মনোনয়নপত্র দাখিলকারী ৩৮জন প্রার্থীর মধ্যে সাতজন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।
রোববার (২ ডিসেম্বর) সাতক্ষীরা জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার এসএম মোস্তফা কামাল তার কার্যালয়ে প্রার্থীদের উপস্থিতিতে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে এ তথ্য জানান।
মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীদের মধ্যে সাতক্ষীরা-১ আসনে দলীয় মনোনয়ন না থাকায় আওয়ামী লীগের বিএম নজরুল ইসলাম, আওয়ামী লীগের মনোনয়ন না থাকা ও ঋণ খেলাপি হওয়ায় বিশ্বজিত সাধু, মনোনয়নপত্রে তথ্য অসম্পূর্ণ থাকায় ন্যাপের মো. হায়দার আলী, ১ শতাংশ ভোটারের সমর্থনপত্র না থাকায় স্বতন্ত্র প্রার্থী এসএম মুজিবুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলাম ইসলাম, সাতক্ষীরা-২ আসনে হলফনামায় ননজুডিশিয়াল স্ট্যাম্প না থাকায় জেএসডির আফসার আলী ও সাতক্ষীরা-৪ আসনে ১ শতাংশ ভোটারের সমর্থনপত্র না থাকায় স্বতন্ত্র প্রার্থী খলিলুর রহমানের মনোনয়নপত্র বাতিল হয়েছে। এছাড়া বাকী ৩১জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।
মনোনয়নপত্র বাছাইকালে আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান, এডিসি (সার্বিক) বদিউজ্জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট অনিন্দিতা রায়, সদর উপজেলা নির্বাহী অফিসার তহামিনা খাতুন, দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার হাফিজ আল আসাদ, শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান, তালা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরিন, আশাশুনি নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ, কালিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version