Site icon suprovatsatkhira.com

শ্রীউলায় ডা. রুহুল হকের মতবিনিময়

সমীর রায়/মাসুদ রানা: সাতক্ষীরা-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক মঙ্গলবার (৪ ডিসেম্বর) সকালে নেতাকর্মীদের সাথে নিয়ে শ্রীউলা ইউনিয়নের বিভিন্ন স্থানে নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেছেন।
এ সময় তিনি নাকতাড়া কালিবাড়ি বাজারে গিয়ে ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিলের নির্বাচনী অফিসে বসে তার সাথে মতবিনিময় ও বিভিন্ন বিষয়ে পরামর্শ দেন। এসময় তিনি নেতাকর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং সকল দ্বিধা ও মতভেদ ভুলে নৌকা প্রতিককে বিজয়ী করার জন্য আহ্বান জানান।
এছাড়া ডা. রুহুল হক শ্রীউলার মহিষকুড় মাছের সেট ও মাড়িয়ালা মাছের সেটে গিয়ে ক্রেতা-বিক্রেতাদের সাথে কুশল বিনিময় করেন। এ সময় তিনি নাকতাড়া বাজার ও মাড়িয়ালা বাজারে দুটি নির্বাচনী অফিস উদ্বোধন করেন।
ডা. রুহুল হক এমপির সাথে এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল, শাহ নেওয়াজ ডালিম (খাজরা), আলমগীর আলম লিটন (আনুলিয়া), এনামুল হক ছোট (তারালী), সাবেক চেয়ারম্যান নুর মোহাম্মাদ সরদার, অ্যাড. জহুরুল হক, শম্ভুজিৎ মন্ডল, মোসায়েদ হোসেন খোকন, সাংবাদিক অসীম চক্রবর্তী, আওয়ামী লীগ নেতা মইনুল ইসলাম বুলু, প্রভাষক দিপঙ্কর বাছাড়, ছাইফুল ইসলাম বাবলু, শ্রমিকলীগের সভাপতি ঢালী সামছুল আলম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এসএম সাহেব আলী, সাধারণ সম্পাদক আবু হেনা বিল্টু, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৌরভ রায়হান সাদসহ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।
এদিকে, মতবিনিময়কালে চেয়ারম্যান আবু হেনা সাকিলের স্ত্রী স্কুল শিক্ষিকা শাহনাজ নাজনীন ঝর্না নির্বাচন পরিচালনার জন্য ডা. আ.ফ.ম রুহুল হকের হাতে তার এক মাসের বেতন তুলে দেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version