Site icon suprovatsatkhira.com

শ্যামনগরে সাবেক এমপি গোলাম রেজাকে প্রত্যাখ্যান করে মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন

শ্যামনগর প্রতিনিধি: জমি দখলসহ উন্নয়ন বিরোধী বিভিন্ন কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে সাতক্ষীরা-৪ আসনে বিকল্পধারা মনোনীত সংসদ সদস্য প্রার্থী এইচএম গোলাম রেজাকে প্রত্যাখ্যান করে তাকে মহাজোটের মনোনয়ন না দেওয়ার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন শ্যামনগরের মুক্তিযোদ্ধারা। সোমবার (৩ ডিসেম্বর) শ্যামনগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবনে নেতৃবৃন্দ এই সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মুক্তিযোদ্ধা দেবীরঞ্জন মন্ডল।
লিখিত বক্তব্যে বলা হয়, সাবেক এমপি এইচএম গোলাম রেজা শ্যামনগরে আইলায় ক্ষতিগ্রস্তদের গৃহ নির্মাণের টাকা নিজের লোকদের দিয়ে হাইকোর্টে রিট করে বন্ধ করে দেন। এছাড়া তিনি শ্যামনগর উপজেলাকে পৌরসভা ঘোষণার প্রক্রিয়া বাঁধাগ্রস্ত করেছেন।
সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলা হয়, শ্যামনগর সরকারি মহসিন ডিগ্রী কলেজ যাতে জাতীয়করণ না হয় সে জন্য খ-কালীন শিক্ষক সেলিনা আক্তারকে দিয়ে হাইকোর্টে কেস করান এবং বিভিন্ন মন্ত্রণালয়ে ডিও লেটার দিয়ে অধ্যক্ষকে নাজেহাল করে জাতীয়করণে বিঘœ সৃষ্টি করেন গোলাম রেজা।
এছাড়াও তার বিরুদ্ধে স্থানীয় মুক্তিযোদ্ধা গাজী আব্দুল বারেকের জমি দখলসহ সরকারের উন্নয়ন কর্মকা-ের বিরোধিতা করার অভিযোগ করেছেন মুক্তিযোদ্ধারা।
সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধারা সাবেক এমপি গোলাম রেজাকে মহাজোটের প্রার্থী না করার জন্য আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা গাজী আবুল হোসেন, জিএম ওসমান গনি, গাজী আব্দুল বারেক, আকবর হোসেন, নজরুল ইসলাম, মুজিবর রহমান প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version