Site icon suprovatsatkhira.com

শ্যামনগরে প্রতিবন্ধী দিবস পালন

শ্যামনগর প্রতিনিধি: “সাম্য ও অভিন্ন যাত্রায় প্রতিবন্ধী মানুষের ক্ষমতায়ন” এ প্রতিপাদ্যে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে, ডিআরআরএ এবং অপরাজিতা নারী উন্নয়ন সংস্থা (অনাস) এর সহযোগিতায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে প্রতিবন্ধী ও অভিভাবকদের অংশগ্রহণে একটি র‌্যালী বের হয়। র‌্যালী উপজেলা চত্ত্বর থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সমাজসেবা অফিসের সামনে এসে শেষ হয়। এখানে আলোচনা অনুষ্ঠানে সমাজসেবা কর্মকর্তা শেখ সাইদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মাকর্তা কামরুজজামান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সেলিম খান, ওসিসি প্রণব বিশ^াস, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের ইউএএ) মিনা হাবিবুর রহমান প্রমুখ।
সমাজসেবা কর্মকর্তা ১৫ জন অসুস্থ প্রতিবন্ধর প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট সাড়ে ৭ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক প্রদান করেন।
এসময়
উপস্থিত ছিলেন সমাজসেবা অফিসের কিরণ শংকর চট্টোপাধ্যায় ও সমাজসেবার ইউনিয়ন সমাজকর্মীবৃন্দ, ডিআরআরএ সুপারভাইজার রামপ্রসাদ মিস্ত্রী, সিআরএ আক্তার, এপিটি রোমান রায়হানসহ ডিআরআরএ শ্যামনগর অফিসের কর্মীগণ, (অনাস) এর নির্বাহী পরিচালক লিপিকা মন্ডল, প্রকল্প সমন্বয়কারী জিএম নূরুন্নবী হাসান, ও হিসাবরক্ষক রুবেল হোসেন। অনাস-এর পক্ষ থেকে প্রধান অতিথিকে স্মারকলিপি প্রদান করেন অপরাজিতা নারী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক লিপিকা মন্ডল।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version