Site icon suprovatsatkhira.com

রাস্তাঘাট সংস্কার ও কর্মসংস্থান সৃষ্টির অঙ্গীকার চাই: শেখ কামাল রেজা, সাধারণ সম্পাদক, ক.পা.ই

আরিফুল ইসলাম রোহিত: কলারোয়া পৌরসভার ব্রিজটি দীর্ঘদিন ধরে নষ্ট। এই ব্রিজের বিকল্প ব্রিজ তৈরি করতে হবে। সর্বোপরি সাতক্ষীরা-১ আসনের আওতাধীন রাস্তাঘাট সংস্কার করে মানুষের দুর্ভোগ লাঘবে কার্যকরী উদ্যোগী নেওয়ার পরিকল্পনা সম্বলিত নির্বাচনী ইশতেহার চাই।
কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ কামাল রেজা আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-১ আসনের প্রার্থীদের কাছে কেমন ইশতেহার চান জানতে চাইলে এ কথা বলেন।
তিনি বলেন, প্রথমত এই আসনে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একজন সংসদ সদস্য চাই। যিনি সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে লড়তে অঙ্গীকারবদ্ধ হবেন। ইশতেহারে থাকবে এই আসনের মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয়।
মি. রেজা আরও বলেন, সাতক্ষীরা-১ আসনে যুব সমাজের কর্মসংস্থানের ব্যবস্থা করতে হবে। নারীদের জন্য নিরাপদ কর্মক্ষেত্র তৈরি করতে হবে। এছাড়া বেকার যুবকদের কারিগরি শিক্ষায় শিক্ষিত করে দেশে এবং দেশের বাইরে কর্মসংস্থানের সুযোগ দিতে হবে।
অ্যাডভোকেট কামাল রেজা এমন ইশতেহার চান যেখানে বর্তমানে যেসব উন্নয়ন কার্যক্রম চলমান রয়েছে, তা যেন বাঁধাগ্রস্ত না হয় তার অঙ্গীকার থাকবে। তিনি বলেন, এই আসনে রয়েছে জলাবদ্ধতা। এর প্রতিকার হিসেবে কাজ করার দায়িত্বানুভূতি ইশতেহারে উল্লেখ থাকা চাই।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version