Site icon suprovatsatkhira.com

যশোর-৪ আসনে মহাজোটের মনোনয়নের দাবিতে ওয়ার্কার্স পার্টির সংবাদ সম্মেলন

যশোর অফিস: যশোর-৪ (অভয়নগর- বাঘারপাড়া) আসনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য ইকবাল কবির জাহিদকে মনোনয়ন দেওয়ার দাবিতে যশোরে সংবাদ সম্মেলন হয়েছে। বুধবার দুপুরে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির জেলা কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে দলটি।
সম্মেলনে পার্টির জেলার সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ভিটু লিখিত বক্তব্যে বলেন, আসন্ন সংসদ নির্বাচনে মনোনয়ন প্রসঙ্গে জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঘোষণা করেছিলেন যে আমলনামা দেখে এবং দুর্নীতিবাজদের মনোনয়ন দেওয়া হবে না। এ ঘোষণায় যশোর-৪ নির্বাচনী এলাকার মানুষের মধ্যে স্বস্তির নিঃশ্বাস পড়েছিল। তারা মনে করেছিলেন এবার হয়ত মুক্তি পাবেন। কিন্তু দুঃখজনক বিষয় হল আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের কাছে আমলনামা জরিপ ও জনগণের মতামত কোন মূল্যই পায়নি। যে ব্যক্তি যুদ্ধাপরাধী আমজাদ রাজাকারসহ বিএনপি জামাতীদের পুনর্বাসন করেছেন এবং নিজের দলসহ স্বাধীনতা সপক্ষের রাজনীতিকে কলুষিত করেছেন তাকেই পুনরায় মনোনয়ন দেওয়া হয়েছে। এক্ষেত্রে ১৪ দল ও মহাজোটের কোন মতামতই আমলে নেওয়া হয়নি। এঘটনায় এলাকার মানুষ হতাশ হয়েছেন।
সংবাদ সম্মেলন ইকবাল কবির জাহিদকে যশোর-৪ আসনে মনোনয়ন দেওয়ার জোর দাবি জানান। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য ইকবাল কবির জাহিদ, কেন্দ্রীয় কমিটির সদস্য জাকির হোসেন হবি, জেলা কমিটির সদস্য নাজিম উদ্দিনসহ নেতৃবৃন্দ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version