Site icon suprovatsatkhira.com

বিশ্ব ইজতেমায় মামলার প্রতিবাদে যশোরে বিক্ষোভ সমাবেশ

যশোর অফিস: টঙ্গীতে বিশ্ব ইজতেমার ময়দানে নিরীহ তাবগীলের সাথী ও উলামায়ে কেরামদের ওপর হামলার প্রতিবাদে যশোরে বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। সোমবার সকালে শহরের দড়াটানা ভৈরব চত্ত্বরে বিক্ষোভ সমাবেশ শেষে জেলা প্রশাসক বরাবর ছয় দফা দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপি গ্রহণ করেন জেলা প্রশাসক আবদুল আওয়াল। এসময় যশোর জেলা তাবলীগী মারকাযের শুরা সদস্যগণ, উলামায়ে কেরাম ও সাধারণ তাবলীগী সাথীরা উপস্থিত ছিলেন।
ছয়দফা দাবির মধ্যে রয়েছে-ইজতেমায় হামলার নির্দেশদাতা ওয়াসিফুল ইসলাম ও শাহাবুদ্দিন নাসিমসহ হামলায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি, টঙ্গী ময়দানে এতদিনর যেভাবে শুরা ভিত্তিক পরিচালিত তাবলীগের সাথী ও উলামায়ে কেরামের অধীনে ছিল তাদের কাছেই হস্তান্তর, অতিসত্তর কাকরাইলের সকল কার্যক্রম থেকে ওয়াসিফ ও নাসিমদেরকে বহিস্কার, সারাদেশের উলামায়ে কেরাম ও শুরা ভিত্তিক পরিচালিক তাবলিগ সাথীদের উপর হামলা বন্ধ করে পূর্ণ নিরাপত্তার ব্যবস্থা, টঙ্গীতে আহত নিহতদের ক্ষতিপূরণ ও চিকিৎসার ব্যবস্থা, টঙ্গীর আগামি ইজতেমা যথাসময়ে পূর্বঘোষিত ১৮, ১৯ ও ২০ জানুয়ারি অনুষ্ঠানের কার্যকর ব্যবস্থা নিতে হবে।
এর আগে সোমবার সকালে শহরের দড়াটানা ভৈরব চত্ত্বরে যশোর জেলা ইমাম পরিষদের সভাপতি আনোয়ারুল করিম যশোরীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন জেলা ইমাম পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা বেলায়েত হোসেন, যুগ্ম সম্পাদক মাওলানা নাজির উদ্দিন, সদস্য মাওলানা নাসিরউল্লাহ, উপদেষ্টা মসিহুর রহমান ও রফিকুল ইসলাম বক্তব্য রাখেন। সমাবেশ শেষে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version