Site icon suprovatsatkhira.com

পাইকগাছায় পথ নিয়ে বিরোধ

পাইকগাছা প্রতিনিধি: পাইকগাছা পৌর সদরে যাতায়াত পথ নিয়ে দু‘পক্ষের দ্বন্দ্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দু‘পক্ষকে শান্তি বজায় রেখে নিজ নিজ অবস্থানে থাকার পরামর্শ দিয়েছে।
পাইকগাছা সরকারি কলেজ সংলগ্ন ৪নং ওয়ার্ডের বাসিন্দা শিক্ষক সুনীল কুমার মিস্ত্রীর স্ত্রী লিপিকা রাণী মিস্ত্রী ও প্রয়াত হেমন্ত কুমার ঢালীর স্ত্রী যুমনা ঢালী জানান, ওয়ারেশের এজমালী সূত্রে ও গত ২১ মার্চ ২০১১ তারিখে সরল মৌজার মুক্তিযোদ্ধা সুবোল চন্দ্র মন্ডলের স্ত্রী হাজারী বালার নিকট থেকে যাতায়াতের জন্য ০.০২৫০ একর জমি ক্রয় করে করখাজনাও পরিশোধকরে আসছেন। কাকলী রাণী মন্ডল ও অঞ্জলী রাণী বিশ্বাস অভিযোগ করেন ক্রয় সূত্রে অপর প্রতিবেশী বাসিন্দা ছালুবুনিয়ার অজিত সরকার স্বত্ব অনুযায়ী আমাদের যাতায়াতের পথ বন্ধের জন্য নানাভাবে পাঁয়তারা করে আসছিল। সর্বশেষ গত ২৯ নভেম্বর পথ উচ্ছেদের জন্য হুমকি-ধামকি দিয়ে আমাদের বিরুদ্ধে আদালতে মিথ্যার আশ্রয় নিয়েছেন।
লিপিকা ও যমুনা আরো জানান, পৌর মেয়র ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর এসএম তৈয়েবুর রহমানকে জড়িয়ে সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে পত্রিকায় মিথ্যাভাবে রিপোর্ট করানো হয়েছে।
থানা পুলিশ জানিয়েছে, যাতায়াত পথ নিয়ে দ্বন্দ্বের ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করে দু‘পক্ষকে শান্তিশৃংখলা বজায় রাখতে নিজ নিজ অবস্থানে থাকতে বলা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version