Site icon suprovatsatkhira.com

তালায় স্থানীয় সরকার শক্তিশালীকরণে প্রশিক্ষণ

তালা প্রতিনিধি: বাংলাদেশ সরকার ও ইউনিসেফের যৌথ প্রকল্পের আওতায় স্থানীয় জনগণের অংশগ্রহণ ও সামাজিক আচরণ পরিবর্তনের মাধ্যমে শিশুদের জন্য স্থানীয় সরকার ব্যবস্থা শক্তিশালীকরণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা তালা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। স্থানীয় সরকার বিভাগ ও উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট ঢাকার বাস্তবায়নে এবং ইউনিসেফ বাংলাদেশ-এর সহযোগিতায় অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় সভাপতিত্ব করেন তালা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন। প্রধান অতিথি ছিলেন তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। বিশেষ অতিথি ছিলেন ইউনিসেফ বাংলাদেশ এর খুলনা বিভাগীয় কর্মকর্তা (সিফোরডি) উম্মে হালিমা।
গত ২৬, ২৮ ও ২৯ নভেম্বর পৃথক তিনটি প্রশিক্ষণ কর্মশালা উপজেলার ধানদিয়া, নগরঘাটা, কুমিরা, ইসলামকাটি, মাগুরা ও জালালপুর ইউনিয়নের বিভিন্ন প্রতিনিধিদের সমন্বয়ে অনুষ্ঠিত হয়।
কর্মশালায় প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন তালা উপজেলার বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তাবৃন্দ। প্রশিক্ষণ কর্মশালায় সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বর, সচিব, সহকারী শিক্ষা অফিসারবৃন্দ, এফডব্লিউভি, এইচএ, এইচআই কর্মী ও এনজিও প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version