Site icon suprovatsatkhira.com

ডা. রুহুল হকের হাতে ফুল দিয়ে শতাধিক বিএনপি নেতাকর্মীর আ’লীগে যোগদান

সমীর রায়, আশাশুনি: আশাশুনিতে ডা. রুহুল হকের হাতে ফুল দিয়ে শতাধিক বিএনপি নেতাকর্মী আ’লীগে যোগদান করেছেন। বুধবার (৫ ডিসেম্বর) সকালে সাতক্ষীরা-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি আশাশুনি সদরের হাড়িভাংগা মাছের সেটে গেলে শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিলের নেতৃত্বে শতাধিক বিএনপি নেতাকর্মী এমপির হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।
পরে ডা. রুহুল হক মাছের সেটের ক্রেতা-বিক্রেতাদের সাথে কুশল বিনিময় করেন।
এসময় তিনি বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদানকারী ইকবাল জাবিদ কাজল, রাজগুল হোসেন, জাহাঙ্গীর আলম, কুতুবদ্দীন, কামাল হোসেনসহ শতাধিক নেতাকর্মীর উদ্দেশ্যে তিনি বলেন, আলোর পথে আসায় আপনাদের স্বাগত জানাই।
তিনি মুক্তিযুদ্ধের চেতনায় সুখী সমৃদ্ধ দেশ গড়তে আগুন সন্ত্রাসের পথে নয় উন্নয়নের পথে এসে সকল দ্বিধা ও মতভেদ ভুলে শেখ হাসিনার নৌকা প্রতিককে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
এসময় তার সাথে ছিলেন আশাশুনি সদর ইউপি চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি স.ম সেলিম রেজা মিলন, আবু হেনা সাকিল (শ্রীউলা), এনামুল হক ছোট (তারালী), সাবেক চেয়ারম্যান নুর মোহাম্মাদ সরদার, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম মোল্যা, আব্দুল্যাহেল বাকী বাচ্চু, সোয়ালমান হক, মহাতাব গাজী, কোমল সরকার, শ্রমিকলীগের সভাপতি ঢালী সামছুল আলম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এসএম সাহেব আলী, সাধারণ সম্পাদক আবু হেনা বিল্টু, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৌরভ রায়হান সাদ, সৈনিকলীগের সভাপতি মহানন্দ মন্ডলসহ আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মী ও শতশত উৎসুক মানুষ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version