Site icon suprovatsatkhira.com

জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

রাইয়ান সাকিল: সাতক্ষীরায় বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। শনিবার (৮ ডিসেম্বর) সকালে সাতক্ষীরা স্টেডিয়ামে কবুতর উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল। জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে অনুষ্ঠিত জেলা পর্যায়ের এই টুর্নামেন্টের পর্দা নামবে ১০ ডিসেম্বর।
উদ্বোধনী দিনে সাতক্ষীরা স্টেডিয়ামে সকাল থেকে ৬টি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম দিন বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে জয় পেয়েছে কালিগঞ্জ, শ্যামনগর ও কলারোয়া। একই মাঠে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্টে জয় পেয়েছে দেবহাটা, তালা ও সদর।
বঙ্গবন্ধু টুর্নামেন্টে দেবহাটা উপজেলা দলকে ৪-১ গোলে কালিগঞ্জ উপজেলা দল, তালা উপজেলা দলকে ৩-২ গোলে শ্যামনগর উপজেলা দল ও আশাশুনি উপজেলা দলকে ৩-০ গোলে কলারোয়া উপজেলা দল পরাজিত করে।
এছাড়া বঙ্গমাতা টুর্নামেন্টে কলারোয়া উপজেলা দলকে ৩-০ গোলে দেবহাটা উপজেলা দল, শ্যামনগর উপজেলা দলকে ৩-২ গোলে তালা উপজেলা দল ও আশাশুনি উপজেলা দলকে ১-০ গোলে সদর উপজেলা দল পরাজিত করে।
এর আগে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার রুহুল আমীনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিবেবে উপস্থিত ছিলেন সদ্য পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তা ইলতুত মিশ। এছাড়া আরও উপস্থিত ছিলেন এডিসি (জেনারেল) মো. বদ্দিউর জামান, এডিসি (রাজস্ব) এস এম মাহমুদুর রহমান, এনডিসি দেওয়ান আকরামুল হক, সহকারি কমিশনার লিখন বনিক, ইন্দ্রজিৎ সাহা, সহকারি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. মহিউদ্দীন, বাবুল আক্তার, শিক্ষা সমিতির সাধারণ সম্পাদক চায়না ব্যানর্জী, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক তৈয়ব হাসান বাবু, নির্বাহী সদস্য কাজী কামরুজ্জামান, খন্দকার আরিফ হাসান প্রিন্সসহ সকল উপজেলার শিক্ষা কর্মকর্তা ও সহকারি কর্মকর্তাবৃন্দ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version