Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

আশাশুনি প্রতিনিধি: মুক্তিযোদ্ধার ছবি ব্যবহার করে রাজনৈতিক ফায়দা হাসিলের চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন প্রতাপনগর গ্রামের বীর মুক্তিযোদ্ধা নূরুল মোমেন গাজী।
শনিবার (১ ডিসেম্বর) দুপুরে আশাশুনি প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি উল্লেখ করেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে দেশকে মুক্ত করতে আমি ভারত থেকে ট্রেনিং নিয়ে স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়ি। দেশ স্বাধীনের পর প্রায় ২২ বছর ধরে আমি প্রতাপনগর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার হিসাবে দায়িত্ব পালন করেছি।
বর্তমানে আমি বয়সের ভার ও ডায়াবেটিসে আক্রান্ত। ইতোমধ্যে হৃদরোগে আক্রান্ত হয়ে অপারেশন করাতে হয়েছে। চোখের ছানি অপারেশনের পরেও আমি প্রায় দৃষ্টিহীন অবস্থায় চলাফেরা করি। এছাড়া নিয়মিত বহু প্রকার ওষুধ সেবনের ফলে স্মৃতিশক্তি কমে আসছে।
গত বুধবার (২৮ নভেম্বর) দুপুরে ব্যক্তিগত কাজে আমি সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ে যাই। ভিড় দেখে জানতে পারি এসময় অফিসে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জামায়াতে ইসলামী দলের পক্ষে মনোনয়ন পত্র জমা দানের প্রক্রিয়া চলছিল। আমি অফিসের ভেতরেই একপাশে দাঁড়িয়ে অপেক্ষা করছিলাম। মনোনয়ন পত্র জমাদানের সময় তাদের কর্মীরা আমাকে নিয়েও ছবি তুলছে বিষয়টি আমি তাৎক্ষানিক বুঝতে পারিনি।
পরে বিভিন্ন মিডিয়ায় এ ছবি ছড়িয়ে দিলে বুঝতে পারি যে, বীর মুক্তিযোদ্ধারা জামায়াতের সাথে আছে এটা বোঝাতে তারা উদ্দেশ্যপ্রণোদিত হয়ে আমার ছবিটি ব্যবহার করতে চেয়েছে।
আমি মুক্তিযোদ্ধা হিসেবে মুক্তিযুদ্ধের সপক্ষের একজন লড়াকু সৈনিক হিসেবে মরতে চাই। আমি এহেন জঘন্য এবং হীন মানসিকতা পোষণকারীদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নেতা নুর ই আযম সিদ্দিকীসহ তার পরিবারের অন্য ব্যক্তিবর্গ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version