Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে ডা. রুহুল হকের কুশল বিনিময়

আশাশুনি প্রতিনিধি: সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও একাদশ সংসদ নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী অধ্যাপক ডাঃ আ.ফ.ম রুহুল হক এমপি আশাশুনির বিভিন্ন মৎস্য সেট, প্রতিষ্ঠান ও নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন।
সোমবার (৩ ডিসেম্বর) সকাল থেকে দিনভর তিনি নেতাকর্মীদের কথা শোনেন এবং সকল দ্বিধা ও মতভেদ ভুলে সকলকে তিনি শেখ হাসিনার নৌকা প্রতিককে বিজয়ী করার আহ্বান জানান।
রুহুল হক সকালে শোভনালীর বদরতলা মৎস্য সেটে হাজির হয়ে সেটের ক্রেতা-বিক্রেতাদের সাথে তিনি কুশল বিনিময় করেন। পরে একটি নির্বাচনী প্রচার অফিস উদ্বোধন করেন।
এরপরে মহেশ্বরকাটি মৎস্য সেটে আসা সকল ক্রেতাবিক্রেতার সাথে কুশল বিনিময় করেন।
এরপর তিনি চাপড়া গ্রামে গিয়ে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাকিমের বাসভবনে তার সাথে মতবিনিময় ও বিভিন্ন বিষয়ে পরামর্শ করেন।
দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, পুলিশ পরিদর্শক (ওসি) বিপ্লব কুমার নাথের কার্যালয়ে গিয়ে কথা বলেন।
সবশেষে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. শহিদুল ইসলাম পিন্টুর আশাশুনি বাজারস্থ আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও সদর ইউনিয়ন পরিষদে গিয়ে ইউপি চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি স.ম সেলিম রেজা মিলনের সাথে মতবিনিময় করেন।
এসময় তার সাথে ছিলেন সাবেক এমপি ডা: মোখলেছুর রহমান, পুজা উদযাপন পরিষদের সভাপতি নীলকণ্ঠ সোম, ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবম মোছাদ্দেক, প্রভাষক ম. মোনায়েম হোসেন, স.ম সেলিম রেজা মিলন, জেলা পরিষদ সদস্য মহিতুর রহমান, এমপি প্রতিনিধি শম্ভুজিৎ মন্ডল, মুজিবর রহমান, ঢালী সামছুল আলম, প্রভাষক মাহবুবুল হক ডাবলু, মনিরুজ্জামান বিপুল, এসএম সাহেব আলি, জলিল উদ্দিন ঢালী, আব্দুল্লাহেল বাকী বাচ্চু, নুরুজ্জামান জুলু, বদিউজ্জামান মন্টু, প্রভাষক আক্তারুজ্জামান প্রিন্স, শিল্পপতি রাজ্যেশ^র দাশ, সঞ্জয় কুমার দাশ, আলমগীর হোসেন খোকাসহ বিভিন্ন ইউনিয়নের ইউপি সদস্য ও সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version