Site icon suprovatsatkhira.com

আওয়ামী লীগ ও ২০ দলীয় জোটের পাল্টা পাল্টি আচারণবিধি লঙ্ঘনের অভিযোগ

পাইকগাছা প্রতিনিধি: খুলনা-৬ আসনে আওয়ামী লীগ ও ২০ দলীয় জোটের নেতাকর্মীদের একে অপরের বিরুদ্ধে পাল্টাপাল্টি আচারণবিধি লঙ্ঘনের অভিযোগ করেছেন। এ ঘটনায় দুই জোটের পক্ষ থেকে সহকারী রিটার্নিং অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের হয়েছে।
২০ দলীয় জোট অভিযোগ করেছেন, মহাজোট সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী আক্তারুজ্জামান বাবু’র নেতাকর্মীরা আচারণ বিধিমালা লঙ্ঘন করে নির্বাচনী এলাকা কয়রা উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আলমগীরের নেতৃত্বে নেতাকর্মীরা আবুল কালাম আজাদের ধানের শীষ প্রতীকের পোস্টার টানানোর সময় তাদের উপর হামলা করে পোস্টার ছিড়ে ফেলে। মহারাজপুর ইউনিয়ন পরিষদের সামনে প্রচারের সময় আওয়ামী সমর্থিত চেয়ারম্যানের নির্দেশে তাদের লোকজন হামলা করে। এতে ধানের শীষ প্রতীকের দুই জন সমর্থক আহত হয়।
এছাড়াও পাইকগাছা উপজেলার হরিঢালী, সোলাদানা ও চাঁদখালী ইউনিয়নের বিভিন্ন স্থানে আওয়ামী নেতাকর্মীরা ধানের শীষ প্রতীকের পোস্টার ছিড়ে ফেলেছে। সাবেক ইউপি চেয়ারম্যান মুনছুর আলী গাজী ২০ দলীয় জোটের চাঁদখালী ইউনিয়ন প্রচার সম্পাদক আব্দুল কাদেরকে বাসায় না পেয়ে তার স্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এভাবেই নানাভাবে তারা হুমকি দিয়ে চলেছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।
অপরদিকে পাইকগাছার মালথ গ্রামের মৃত সোনাই গাজীর ছেলে নৌকা প্রতীকের কর্মী ইসহাক আলী গাজী অভিযোগে উল্লেখ করেছেন, মঙ্গলবার রাত ১২টার পরে হাবিবনগর মাদরাসা মোড় হতে বিরাশী মোড় পর্যন্ত টানানো নৌকা প্রতীকের পোস্টার জামায়াতের উপজেলা আমীর শেখ কামাল হোসেনের নেতৃত্বে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা ছিড়ে ফেলেছে। অনুরূপভাবে পৌরসভার ১ ও ২ নং ওয়ার্ডে রাতে কে বা কারা নৌকা প্রতীকের পোস্টার ছিড়ে ফেলেছে বলে এমপি প্রার্থীর কর্মী মো. আব্দুল গফফার মোড়ল জানিয়েছে।
পৃথক দুটি অভিযোগের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সহকারী রিটার্নিং অফিসার জুলিয়া সুকায়না থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version