Site icon suprovatsatkhira.com

সরকারের উন্নয়ন তুলে ধরে শহরে নজরুল ইসলামের মিছিল ও পথসভা

ডেস্ক রিপোর্ট: শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলামের নেতৃত্বে মিছিল, লিফলেট বিতরণ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৫ নভেম্বর) বিকালে নিউমার্কেট মোড় থেকে মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় নিউমার্কেট চত্বরে গিয়ে পথসভায় মিলিত হয়।
এসময় আরও উপস্থিত ছিলেন ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজাহান আলী, যুগ্ম সম্পাদক আব্দুর রশিদ, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রাশেদুজ্জামান রাশি, জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সোবহান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী সুজন, ক্রীড়া সম্পাদক শামছুল আলম, পৌর আওয়ামী লীগের সদস্য আমজাদ হোসেন লাভলু, সবুর খান, কামরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক অহেদুজ্জামান টিটু, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক আসিফ শাহাবাজ, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, ৫নং ওয়ার্ডের সাবেক সভাপতি আ. খালেক, যুগ্ম আহবায়ক মুজিবর রহমান, কুরবান আলী, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আবু সাক্কার, পৌর যুবলীগের সভাপতি মনোয়ার হোসেন অনু, সাধারণ সম্পাদক তুহিনুর রহমান তুহিন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ জেলার সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, পৌর শাখার সভাপতি নুরুল হক, সাধারণ সম্পাদক কবির হোসেন, যুগ্ম সম্পাদক আ. রহমান, সাংগঠনিক সম্পাদক ডা. রুহুল আমিন, কুখরালী আমতলা আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক নূর মনোয়ার, শহিদুল ইসলাম, শুকুর মাহমুদ, আব্দুল গফ্ফার প্রমুখ।
পথ সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতার জন্য রাজনীতি করে না। দেশের জন্য দেশের মানুষের জন্য কাজ করে। শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর বাংলাদেশের প্রতিটি ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। স্বাস্থ্যসেবা জনগণের দোরগোড়ায় পৌছে দিতে বর্তমান সরকার প্রতিটি ইউনিয়নে কমিউনিটি ক্লিনিক করে দিয়েছেন। বাংলার প্রায় প্রতিটি ঘরে পৌঁছে দিয়েছেন বিদ্যুতের আলো। শিক্ষার মান বৃদ্ধির জন্য বছরের প্রথমে শিক্ষার্থীদের হাতে তুলে দিচ্ছেন নতুন বই। এছাড়া রাস্তাঘাটসহ এমন কোনো সেক্টর নেই যেখানে শেখ হাসিনা সরকারের উন্নয়নের ছোয়া লাগেনি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version