Site icon suprovatsatkhira.com

সদর উপজেলা বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কমিটি অনুমোদন: সেলিম সভাপতি, বাশার সম্পাদক

বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ সাতক্ষীরা সদর উপজেলা শাখার ৩৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে। কমিটিতে সৈয়দ আব্দুল সেলিমকে সভাপতি ও আবুল বাশারকে সাধারণ সম্পাদক এবং শাহজাহান কবিরকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয়েছে।
শুক্রবার বিকাল ৫টায় সংগঠনের জেলা কার্যালয়ে সদর উপজেলা শাখার যুগ্ম আহবায়ক আবু সাঈদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এই কমিটির অনুমোদন করা হয়।
সভায় প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. আল মাহমুদ পলাশ। বিশেষ অতিথি ছিলেন জেলা সহ-সভাপতি আব্দুস সামাদ খান ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক।
বক্তব্য রাখেন জেলা যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম হোসেন, ভূমি সম্পাদক আশরাফুল ইসলাম, কৃষি ঋণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক মোহাম্মাদ হাফিজ, পৌর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, আবুল হাসান বাবু প্রমুখ।
সভায় অনুমোদিত সদর উপজেলা কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন- সহ-সভাপতি আওছান হাবিব, – আবু সাঈদ ও ডা. শহিদুল ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক জোবায়েদ আবেদিন জুয়েল, একরামুল কবির ও শামীম আহমেদ। সহ-সাংগঠনিক সম্পাদক মীর আসিফ আহমেদ, আল মাসুম ও আইয়ুব আলী।
অর্থ সম্পাদক ইঞ্জিনিয়র জুয়েল আহমেদ, দপ্তর সম্পাদক সাইফুল্লাহ, চাকুরি, শিক্ষা, আইন ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আব্দুল আওয়াল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুদুল আলম, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইয়াছিন আলী, কৃষি ও সমবায় সম্পাদক হাবিবুর রহমান, কুটির শিল্প সম্পাদক ছিয়ামউদ্দীন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সম্পাদক ডা. আলী মোর্তজা, কৃষিঋণ ও পুনর্বাসন সম্পাদক মফিজুল ইসলাম, মৎস্য ও পশু সম্পদ সম্পাদক দিলীপ কুমার সরকার, ভূমি সম্পাদক অ্যাড. মুকুন্দ রায়, তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল বারি, ত্রাণ সম্পাদক এবাদুল ইসলাম, বন ও পরিবেশ সম্পাদক হাসিনা বেগম, মানব উন্নয়ন সম্পাদক মনিরুজ্জামান, ধর্ম সম্পাদক খলিলুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুর রাজ্জাক, মহিলা সম্পাদক রওশান আরা বানু, নির্বাহী সদস্য শেখ মহিউদ্দীন আহমেদ, শেখ রাজু কামাল সাগর, ইমরান হোসেন, শেখ নজরুল ইসলাম ও সাহেব আলী। প্রেস বিজ্ঞপ্তিঃ

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version