Site icon suprovatsatkhira.com

মণিরামপুরে দুই গ্রামবাসীর সংঘর্ষ মেম্বারসহ আহত ৪

মণিরামপুর (যশোর) প্রতিনিধি: মণিরামপুরে ওয়াজ মাহফিলে গোলযোগের জের ধরে দুই গ্রামবাসির মধ্যে সংঘর্ষে এক মেম্বারসহ চার জন আহত হয়েছেন। রোববার (১১ নভেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার শ্যামকুড় ইউনিয়নের চিনেটোলা ও সুন্দলপুর বাজারে এ ঘটনা ঘটে। আহতরা হলেন সুন্দলপুর ও আমিনপুর গ্রামের ইউপি সদস্য রফিকুল ইসলাম ব্লু, ইজিবাইক চালক রায়হান হোসেন (২৫), রাব্বি (২৬) ও আসাদুজ্জামান আসাদ (২৭)। আহতদের মধ্যে ইজিবাইক চালক রায়হান হোসেনকে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা রয়েছে। খবর পেয়ে মণিরামপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতিতি নিয়ন্ত্রণে আনে। এ রিপোর্ট লেখা পর্যন্ত উভয় গ্রামবাসির মধ্যে উত্তেজনা ছিল। এ ঘটনায় এক পক্ষ থানায় অভিযোগ করেছেন।
ইউপি সদস্য সুন্দলপুর গ্রামের রফিকুল ইসলাম দাবি করেন, গত শুক্রবার ওই ইউনিয়নের আগরহাটি গ্রামে ওয়াজ মাহফিল চলাকালে শ্যামকুড় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনির ছোট ভাই জাকির হোসেনের সাথে স্থানীয় কয়েকজনের সাথে কথাকাটাকাটি হয়। তিনি তা মিমাংসাও করে দেন।
ঘটনার দিন বেলা সাড়ে ১১ টার দিকে তিনি ইউনিয়ন পরিষদে গেলে জাকির হোসেন পক্ষীয়রা তাকে মারপিট করেন। এরপর তিনি এলাকায় চলে আসেন। এ খবর ছড়িয়ে পড়লে তার গ্রামের লোকজনের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এরপর উভয় গ্রামবাসির মধ্যে বিক্ষিপ্ত সংঘর্ষের ঘটনায় আমিনপুর গ্রামের রাব্বি, আসাদুজ্জামান আসাদ, ইজিবাইক চালক সুন্দলপুর গ্রামের রায়হান হোসেন আহত হয়।
জাকির হোসেনের ভাই আবুল কালাম দাবি করেন, ওয়াজ মাহফিলের দিন মেম্বর রফিকুল ইসলাম ব্লুর নেতৃত্বে তার ভাইকে মারপিটি করা হয়। এদিন ইউনিয়ন পরিষদে আসলে জাকির তাকে চড়-থাপ্পড় দেন। এ ঘটনাকে পুঁজি করে মেম্বর ব্লু এলাকার লোকজনকে উস্কানি দিয়ে সুন্দলপুর বাজার দিয়ে যাওয়ার সময় আমিনপুর গ্রামের বাপ্পি, আসাদুজ্জামান আসাদকে মারপিট করেন। এদিকে চালককে মারপিট করায় রাস্তায় ইজিবাইক চলাচল বন্ধ করে দিয়েছে। এরপর লাঠিসোটা নিয়ে সুন্দলপুর গ্রামের লোকজন সুন্দলপুর বাজারে এবং আমিনপুর গ্রামের লোকজন চিনেটোলা বাজারে অবস্থান করে বিরোধী পক্ষকে খুঁজতে থাকে
মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সহিদুল ইসলাম জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version