Site icon suprovatsatkhira.com

মণিরামপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

মণিরামপুর (যশোর) প্রতিনিধি: মণিরামপুরে মিতা খাতুন (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (৩১ অক্টোবর) সকালে স্বজনরা তার লাশটি উদ্ধার করেন।
তবে গৃহবধূ মিতার আত্মহত্যার প্রকৃত কারণ এখনো জানা যায়নি। স্বজনদের দাবি, শারীরিক অসুস্থতাজনিত কারণে তিনি আত্মহত্যা করেছেন। নিহত মিতা উপজেলার মশ্মিমনগর ইউনিয়নের হাজরাকাঠি বেলতলা এলাকার দিনমজুর রবিউল ইসলামের স্ত্রী। তাদের ১০ ও ৭ বছর বয়সী দু’টি ছেলে সন্তান রয়েছে। নিহত গৃহবধূ মিতার চাচাতো ভাই জাহাঙ্গীর আলম জানান, বুধবার সকালে স্বামী রবিউল ইসলাম খাবার সেরে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়ে পড়েন। এরপর রান্নাঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন মিতা। একপর্যায়ে মিতার বড় ছেলে আরাফাত এসে মাকে ঝুলে থাকতে দেখে চিৎকার দেয়। চিৎকার শুনে বাড়ির লোকজন এসে মিতাকে মৃত অবস্থায় নামিয়ে আনেন। জাহাঙ্গীরের দাবি, তার বোন অনেকদিন ধরে পেটের ব্যথায় ভুগছিলেন। স্বামী গরিব হওয়ায় তাকে ভালো চিকিৎসা করাতে পারেননি। সেই যন্ত্রণায় মিতা আত্মহত্যা করেছেন।
এদিকে, খবর পেয়ে দুপুরে ঘটনাস্থলে যান মণিরামপুর থানার এসআই আব্দুল জলিল। গৃহবধু মিতার আতœহত্যা নিয়ে স্বজনদের কোন প্রকার অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দিয়ে তিনি চলে আসেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version