Site icon suprovatsatkhira.com

প্রশিক্ষণ নিয়ে নিজেকে সম্পদে পরিণত করুন: ডা রুহুল হক

সমীর রায়, আশাশুনি: সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি বলেছেন, প্রশিক্ষণের সুযোগ কাজে লাগিয়ে নিজেকে সম্পদে পরিণত করতে হবে। যুবসমাজ এগিয়ে এসেছে বলেই দেশ আজ উন্নয়নে অগ্রগণ্য হয়ে বিশ্বে রোল মডেলে পরিণত হয়েছে। বিগত ২৩ বছরে যে উন্নয়ন হয়নি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে গত ১০ বছরে তার তিন গুন উন্নয়ন হয়েছে। যা সারা বাংলাদেশে শহর ও গ্রামে দৃশ্যমান। তিনি বলেন, আজই প্রধানমন্ত্রী সারাদেশে প্রায় সাড়ে ৩২১টি উন্নয়নমূলক স্থাপনা ও প্রকল্পের উদ্বোধন করেছেন।
বৃৃহস্পতিবার (১ নভেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে জাতীয় যুব দিবসের আলোচনা সভা, ঋণের চেক ও সনদপত্র বিতরণ অনুুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আশাশুনির নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে ডা. রুহুল হক আরও বলেন- উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই।
এ সময় সরকারের সাফল্য তুলে ধরে তিনি সকলের কাছে নৌকা প্রতীকে ভোট চেয়ে উন্নয়নে সামিল হওয়ার আহ্বান জানান।
সভায় যুব উন্নয়ন কর্মকর্তা এসএম আজিজুল হক স্বাগত বক্তব্যে উপজেলায় যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকা- তুলে ধরেন।
সাংবাদিক অসীম বরণ চক্রবর্তীর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ ডা. মোখলেছুর রহমান, থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অরুণ কুমার ব্যানার্জী, মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, পূজা উদযাপন পরিষদের সভাপতি নীলকন্ঠ সোম, সাংসদ প্রতিনিধি শম্ভুজিত মন্ডল, শ্রমিকলীগের সভাপতি ঢালী সামছুল আলম, প্রজন্মলীগের সভাপতি মুর্শীদ আলম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এসএম সাহেব আলী, ছাত্রনেতা মিজানুর রহমান, আব্দুল আলিমসহ বিভিন্ন দফতরের প্রধানগণ।
পরে প্রধান অতিথি আশাশুনি উপজেলা সদরে নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, নির্মাণাধীন অগ্নি নির্বাপক কেন্দ্র, কপোতাক্ষ নদের উপর নির্মিত বড়দল ব্রিজসহ তার সংসদীয় নির্বাচনী এলাকার প্রায় ৫২টি প্রকল্পের উদ্বোধন করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version