Site icon suprovatsatkhira.com

পাইকগাছা আইনজীবী সমিতির নির্বাচনে ১৯ প্রার্থীর মনোনয়ন বৈধ

পাইকগাছা প্রতিনিধি: পাইকগাছা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল ও যাচাই-বাছাই সম্পন্ন হয়েছে। বুধবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ১১ পদের বিপরীতে ১৯ প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। একই দিন যাচাই-বাছাই শেষে নির্বাচন কমিশন প্রত্যেক প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেন। এর মধ্যে একক প্রার্থী থাকায় ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক পদে এটিএম নাদিরুজ্জামানকে নির্বাচিত ঘোষণা করেছেন নির্বাচন কমিশন।
এদিকে সভাপতি একটি পদের বিপরীতে তিনজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন বর্তমান সভাপতি পঙ্কজ কুমার ধর, অজিত কুমার মন্ডল এবং প্রশান্ত কুমার মন্ডল। সহ-সভাপতি দুই পদের বিপরীতে কামরুল ইসলাম, আবুল কালাম আজাদ ও আমজাদ হোসেন, সাধারণ সম্পাদকের একটি পদের বিপরীতে বর্তমান সম্পাদক শেখ তৈয়ব হোসেন নূর ও দিপঙ্কর কুমার সাহা, যুগ্ম-সম্পাদকের একটি পদে অনাদি কৃষ্ণ মন্ডল ও শিবু প্রসাদ সরকার, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক পদে এটিএম নাদিরুজ্জামান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদকের একটি পদে বেলাল উদ্দীন ও সাঈদুর রহমান মিঠু, লাইব্রেরী সম্পাদকের একটি পদে রেহেনা পরভিন ও সঞ্জয় কুমার মন্ডল মনোনয়নপত্র দাখিল করেছেন।
এছাড়া সদস্য ৩টি পদে আব্দুল মালেক, সমরেশ মন্ডল, সরদার ছুবেহ্ সাদিক ও অরুণ কুমার মন্ডল মনোনয়নপত্র দাখিল করেছেন।
আগামী ১৮ নভেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন এবং ২৫ নভেম্বর সকাল ৮টা থেকে বেলা ২টা পর্যন্ত বিরতিহীনভাবে আইনজীবী সমিতি ভবনে ৭০ জন ভোটাধিকার প্রয়োগ করবেন বলে প্রধান নির্বাচন কমিশনার এড. চিত্ত রঞ্জন সরকার জানিয়েছেন। নির্বাচনে সহকারী কমিশনার হিসেবে আছেন এড. সুকান্ত কুমার রায় ও এড. নাছির উদ্দীন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version