Site icon suprovatsatkhira.com

পাইকগাছা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন: সভাপতি অজিত, সম্পাদক দিপঙ্কর

পাইকগাছা প্রতিনিধি: পাইকগাছা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদের বার্ষিক নির্বাচন উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত আইনজীবী সমিতি মিলনায়তনে নির্বাচনের ভোট গ্রহণ করা হয়।
নির্বাচনে ১০টি পদের বিপরীতে ১৮জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোট দেন ৭০জনের মধ্যে ৬৮জন।
এতে সভাপতিসহ আওয়ামী প্যানেল থেকে ছয়জন এবং সাধারণ সম্পাদকসহ বিএনপি প্যানেল থেকে পাঁচজন প্রার্থী জয়লাভ করেছেন। প্রাপ্ত ফলাফল অনুযায়ী সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী ৩ প্রার্থীর মধ্যে সর্বোচ্চ ৪১ ভোট পেয়ে অ্যাড. অজিত কুমার মন্ডল সভাপতি নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রার্থী পঙ্কজ কুমার ধর পেয়েছেন ২৫ ভোট। এ পদে মাত্র ২ ভোট পেয়েছেন অপর প্রার্থী প্রশান্ত মন্ডল। সহ-সভাপতির দুইটি পদে প্রতিদ্বন্দ্বী তিন প্রার্থীর মধ্যে কামরুল ইসলাম ও আবুল কালাম আজাদ ৪৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপরপ্রার্থী জিএম আমজাদ হোসেন পেয়েছেন ৩৩ ভোট। সাধারণ সম্পাদক পদে দুইজন প্রার্থীর মধ্যে ৩৬ ভোট পেয়ে দিপঙ্কর কুমার সাহা নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রার্থী শেখ তৈয়ব হোসেন পেয়েছেন ৩০ ভোট। যুগ্ম-সম্পাদক পদে দুই প্রার্থীর মধ্যে ৩৩ ভোট পেয়ে অনাদি কৃষ্ণ মন্ডল নির্বাচিত হয়েছেন। নিকটতম শিবু প্রসাদ সরকার ৩১ ভোট পেয়েছেন। সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে দুইজন প্রার্থীর মধ্যে বেলাল উদ্দীন ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম সাইদুর রহমান মিঠু ২৯ ভোট পেয়েছেন। লাইব্রেরি সম্পাদক পদে দুইজন প্রার্থীর মধ্যে রেহানা পারভীন ৪৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রার্থী সঞ্জয় কুমার মন্ডল ২৪ ভোট পেয়েছেন। নির্বাহী সদস্যের পদে চারজন প্রার্থীর মধ্যে সরদার সুবেহ্ সাদিক ৪৫, সমরেশ চন্দ্র মন্ডল ৪৩ ও আব্দুল মালেক ৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। পরাজিত সদস্য অরুণ কুমার মন্ডল পেয়েছেন ৩৪ ভোট।
ফলাফল ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারি জজ সালাহ উদ্দীন, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল, সিনিয়র আইনজীবী জিএ সবুর, শেখ লোকমান হোসেন ও বিপ্লব কান্তি মন্ডল। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন, চিত্ত রঞ্জন সরকার, সহকারি নির্বাচন কমিশনার ছিলেন, সুকান্ত কুমার রায় ও নাসির উদ্দীন সরদার।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version