Site icon suprovatsatkhira.com

নির্বাচন পেছানোর দাবি চরমোনাই পীরের

ডেস্ক রিপোর্ট: ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতি সৈয়দ রেজাউল করীম বলেছেন, আজ অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন দেশের সর্বস্তরের মানুষের গণদাবিতে পরিণত হয়েছে। দেশের অধিকাংশ রাজনৈতিক দলের যৌক্তিক দাবিকে উপেক্ষা করে জাতীয় নির্বাচনের জন্য কোন রকম সুষ্ঠু পরিবেশ তৈরি না করে প্রধান নির্বাচন কমিশনারের তফসিল ঘোষণা দেশবাসীর জন্য দুর্ভাগ্যের বিষয়। দেশবাসী চায় সব রাজনৈতিক দলের অংশগ্রহণে একটি অবাধ ও গ্রহণযোগ্য নির্বাচন। কিন্তু নির্বাচন কমিশন রাজৈনিক দলগুলোকে আস্থায় না নিয়ে তফসিল ঘোষণা করায় জনগণ চরম হতাশ হয়েছে। আমরা আশা করবো ক্ষমতাসীন সরকার এবং নির্বাচন কমিশন সকল রাজনৈতিক দলের জন্য গ্রহণযোগ্য এবং নিরপেক্ষ পরিবেশ তৈরি করবে এবং কাঙ্খিত পরিবেশ তৈরির জন্য পীর সাহেব চরমোনাই নির্বাচন পিছিয়ে দেওয়ার দাবি জানান।
দূর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায়, অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের দাবি এবং শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ের লক্ষ্যে শুক্রবার বিকাল ৩টায় খুলনা নগরীর নিউ মার্কেট সংলগ্ন বায়তুন নূর মসজিদ চত্বরে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর ও জেলা শাখা আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
জনসভা ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি ও খুলনা-৩ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হকের সভাপতিত্বে ও নগর সহ-সভাপতি শেখ নাসির উদ্দীন, নগর জয়েন্ট সেক্রেটারী মাওলানা ইমরান হুসাইন ও জেলা জয়েন্ট সেক্রেটারী ইঞ্জিনিয়ার এজাজ মানসুরের পরিচালনায় অনুষ্ঠিত হয়।
জনসভায় চরমোনাই পীর খুলনার ৬ আসনের সংসদ সদস্য পদপ্রার্থীদের খুলনাবাসীর কাছে পরিচয় করিয়ে দেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version