Site icon suprovatsatkhira.com

নানা কর্মসূচিতে পালিত হলো জাতীয় যুব দিবস

ডেস্ক রিপোর্ট: ‘জেগেছে যুব, গড়বে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্যে নানা কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে জাতীয় যুব দিবস-২০১৮। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (০১ নভেম্বর) সকালে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর যুব মেলা, আলোচনা সভা, যুব ঋণের চেক ও প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদ বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।
অনুষ্ঠানে জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
এ সময় তিনি বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা যুবদের বেকারত্ব দূরীকরণে বিভিন্ন প্রশিক্ষণ দিয়ে কর্মমুখি করেছেন এবং ন্যাশনাল সার্ভিস চালু করেছেন। তিনি পদ্মাসেতুসহ যে মেগা প্রজেক্টগুলো হাতে নিয়েছেন এবং তরুণ প্রজন্মের জন্য যে পদক্ষেপগুলো গ্রহণ করেছেন সেগুলো সঠিকভাবে পূরণে; আর একটাবার বাংলাদেশ আওয়ামী লীগকে সুযোগ দিন।’
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান, স্থানীয় সরকারের উপপরিচালক শাহ্ আবদুল সাদী, সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মো. রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ প্রমুখ।
পরে দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। অনুষ্ঠান পরিচালনা করেন যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারি পরিচালক মো. আব্দুল কাদের।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version