Site icon suprovatsatkhira.com

নবজীবন ইনস্টিটিউট ছাত্রছাত্রীদের বিদায় সংবর্ধনা

সাতক্ষীরা নবজীবন ইনস্টিটিউটের পিএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান মঙ্গলবার বেলা ১২ টায় নবজীবন অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে সহপাঠীদের বিদায় জানাতে নবজীবন ইনস্টিটিউটের সকল ছাত্র-ছাত্রীরা অনুষ্ঠানে সমবেত হয়। কোরআন তেলওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানের সুচনা হয়। পরে ইন্সটিটিউটের সভাপতি ও নির্বাহী পরিচালক তারেকুজ্জামান খানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুর্য্যরে আলো সম্পাদক আব্দুল ওয়ারেশ খান চৌধুরী।
বক্তব্য রাখেন নবজীবন পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ শেখ রফিকুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, শিক্ষক মোশারফ হোসেন, মাসুমবিল্লাহ প্রমুখ।
প্রধান অতিথি বলেন, বর্তমান প্রতিযোাগিতামূলক শিক্ষা ব্যবস্থায় মানসম্মত শিক্ষা অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রাথমিক স্তর থেকে উচ্চতর পর্যায়ে সকল ধাপে সুন্দর এবং মানসম্মত ফলাফলের লক্ষ্য নিয়ে পড়াশুনা করতে হবে বলেও মন্তব্য করেন তিনি। তিনি আরো বলেন যারা শিশুকাল থেকে ভাল পড়াশুনা করছে তারা সঠিক পথে অগ্রসর হচ্ছে তাদের আগামীর ভবিষ্যতও সুন্দর ও সফল হবে। ভাল ফল লাভের জন্য তিনি ছাত্র-ছাত্রীদের মনোযোগ সহকারে পড়াশুনা করা, পরীক্ষা কেন্দ্রের শালীনতা বজায় রাখার জন্য আপ্রাণ চেষ্টা করার আহ্বআন জানান। শিক্ষার্থীদের মধ্যে অনুভূতি প্রকাশকরে মর্তুজা হাসিব, সানজিদা খাতুন, নাফিসা বিনতে সাজ্জাদ ও হাসিব। উল্লেখ্য এবছর নবজীবন ইন্সটিটিউট থেকে ৪৬ জন ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশ নিচ্ছে। অনুষ্ঠান শেষে সকল পরীক্ষার্থীদের হাতে প্রবেশপত্র, ফাইল ও বিভিন্ন সামগ্রী তুলে দেওয়া হয়। প্রেস বিঞ্জপ্তি

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version