Site icon suprovatsatkhira.com

দেবহাটার টিকেটে অভিনেত্রী নূতনকে সংবর্ধনা

পারুলিয়া (দেবহাটা) প্রতিনিধি: দেবহাটার টিকেটে চলমান ছয় দিনব্যাপী ঐতিহ্যবাহী শ্রী শ্রী শ্যামাকালী পূজায় আগত জনপ্রিয় চলচিত্র অভিনেত্রী নূতনকে সম্মাননা ক্রেস্ট ও সংবর্ধনা প্রদান করা হয়েছে।
শুক্রবার (৯ নভেম্বর) সন্ধ্যায় পূজার আয়োজক ও ঐতিহ্যবাহী সংগঠন প্রভাতী সংঘের পক্ষ থেকে চলচিত্র অভিনেত্রী নূতনকে সম্মাননা স্বরূপ ক্রেস্ট ও গণসংবর্ধনা দেয়া হয়।
অনুষ্ঠানে টিকেট প্রভাতী সংঘের সভাপতি প্রভাস চন্দ্র মন্ডলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেবাশীষ সরদারের পরিচালায় উদ্বোধক ছিলেন জনপ্রিয় নাট্য পরিচালক ও শিল্পী ঐক্যজোটের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জিএম সৈকত। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল গণি। বিশেষ অতিথি ছিলেন আ ফ ম রুহুল হক এমপির ব্যক্তিগত সহকারি শম্ভুজিত মন্ডল, শিল্পী ঐক্যজোটের দপ্তর সম্পাদক অভিনেতা সুজন রাজা, সমাজসেবক রাঁধাকান্ত মহালদার, উপজেলা শিল্পী ঐক্যজোটের সভাপতি কৈলাশ স্বর্ণকার, অভিনেতা ও শিল্পী ঐক্যজোটের সাধারণ সম্পাদক নীলয় আহম্মেদ, স্থানীয় ইউপি সদস্য ভরত চন্দ্র সরকার, সাতক্ষীরা শিল্পী ঐক্যজোটের ব্লাড ব্যাংকের প্রধান নয়ন হোসেন, সদর উপজেলা সদস্য সচিব সাগর হোসেন প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version