Site icon suprovatsatkhira.com

তালায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

তালা প্রতিনিধি: তালা জাতপুরের সমকাল মাধ্যমিক বিদ্যাপীঠের শিক্ষার্থীদের মাঝে পোশাক, কেড্স, খাতাসহ বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জাতপুর সমকাল ফাউন্ডেশনের আয়োজনে বিদ্যালয়ের মাঠে স্থানীয় সাধারণ দাতা, উত্তরণ ও গ্লোবাল গিভিং এর অর্থায়নে ১৭৭ জন ঝরে পড়া সম্ভাবনাময় গরীব মেধাবী শিক্ষার্থীর মাঝে এই শিক্ষা উপকরণ বিতারণ করা হয়। উপকরণ বিতরণ অনুষ্ঠানে বিদ্যাপীঠের প্রধান শিক্ষক আলমগীর হোসেন স্বাগত বক্তব্য রাখেন।
স্কুলের সভাপতি এবং উত্তরণ পরিচালক শহিদুল ইসলামের সভাপতিত্বে, সহকারী শিক্ষক স্বদেশ কুমার মল্লিকের পরিচালনায় বক্তব্য রাখেন বিদ্যাপীঠের সাবেক ছাত্র ও সাবেক ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন, জাহিন শামস স্বাক্ষর, জাহিদ আমিন শাশ্বত, দেওয়ানীপাড়া মাধ্যমিক স্কুলের প্রধান শিক্ষক হুমায়ুন কবির, জাতপুর বাজার বণিক সমিতির সাবেক সভাপতি মাস্টার কামাল উদ্দীন, আব্দুল হাই, সমকাল ফাউন্ডেশনের সদস্য জালাল উদ্দীন, ইয়াকুব আলী বিশ্বাস প্রমুখ।
বক্তারা এসময় বলেন, নারী পুরুষের সমান অধিকার নিশ্চিত করতে হবে। তাহলে দেশে আরও বেশী উন্নয়ন হবে। কারণ নারীদের মাঝেও অনেক কর্মদক্ষতা রয়েছে। বর্তমান বাংলাদেশে মাথাপিছু আয়ের পরিমাণ বাড়াতে নারীরাই বেশি ভুমিকা রেখেছেন। এসময় শিক্ষার প্রতি গুরুত্ব ও উন্নত সমাজ গড়ার লক্ষ্যে উপস্থিত শিক্ষার্থীদের অভিভাবক ও সুধী সমাজকে আহবান জানানো হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version