Site icon suprovatsatkhira.com

তালায় নির্বাচনকে সামনে রেখে আ’লীগে মধ্যে দ্বিধা-বিভক্তি

তালা প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থী মনোনয়ন নিয়ে তালা উপজেলা আওয়ামী লীগে বিভক্তি সৃষ্টি হয়েছে। দলীয় প্রার্থী মনোনয়নে কতিপয় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকদের ডাকে সমাবেশ আহবান করা হলেও দলের বৃহৎ একটি অংশ সেখানে উপস্থিত হয়নি। বিশেষ করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সম্পাদকসহ সহযোগী সংগঠনের কোন নেতৃবৃন্দকে সেখানে দেখা যায়নি।
নাম প্রকাশ না করার শর্তে একাধিক নেতাকর্মী বলেন, দলীয় প্রার্থী মনোনয়নের নামে বিশেষ কোন নেতার ইন্ধনে আগামী একাদশ সংসদ নির্বাচনের পূর্ব মুহূর্তে এ ধরণের কর্মকা- জামায়াত-বিএনপিকে উৎসাহিত করবে। দলের ভাবমূর্তি ক্ষুণ্ন এবং দলের ভিতরে বিভেদ সৃষ্টি করা, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকা-কে ভিন্নখাতে প্রবাহিত করে আগামী নির্বাচনে নৌকার প্রার্থীকে পরাজিত করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে চক্রটি। এ সময় তারা আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার বক্তব্য অনুযায়ী তিনি যাকে নৌকা প্রতীক দিয়ে পাঠাবেন তার পক্ষে সকলেই ঐক্যবদ্ধভাবে কাজ করবেন।
জানা যায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় প্রার্থী মনোনয়নে ইউপি চেয়ারম্যান ফোরাম ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক ফোরামের ডাকে ৪ নভেম্বর (রবিবার) পাটকেলঘাটা পাঁচরাস্তা মোড়ে এক সমাবেশ আহবান করা হয়। উক্ত সমাবেশে দলের উপজেলা সভাপতি-সম্পাদকসহ অধিকাংশ নেতা-কর্মীকে দেখা যায়নি। এমনকি দলীয় মনোনয়ন প্রত্যাশীরাও সেখানে উপস্থিত ছিলেন না। এতে দ্বিধা-বিভক্ত হয়ে পড়েছে তৃণমূলের নেতা-কর্মীরা।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version