Site icon suprovatsatkhira.com

তামাকমুক্ত সাতক্ষীরা পৌরসভা কার্যক্রমের উদ্বোধন

তামাকমুক্ত সাতক্ষীরা পৌরসভা কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। সোমবার (১২ নভেম্বর) সাতক্ষীরা পৌরসভার সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠানের মধ্য দিয়ে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়। সভার সভাপতি ও সাতক্ষীরা পৌরসভা। প্যানেল মেয়র ফারাহ দীবা খান সাথীর সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলার জেলা প্রশাসনের সহকারি কমিশনার আমিনুল ইসলাম।
সভার প্রথমে স্বাগত প্রদান করেন সাতক্ষীরা পৌরসভার কাউন্সেলর শেখ শফিক-উদ-দৌলা সাগর। পরবর্তীতে সভায় তামাকের ক্ষতি এবং তামাকমুক্ত সাতক্ষীরা পৌরসভা কর্মসূচি বিষয়ে সচিত্র উপস্থাপনা করেন ঢাকা আহ্ছানিয়া মিশনের সহকারি পরিচালক মোখলেছুর রহমান। এরপর মুক্ত আলোচনা শুরু হয়। মুক্ত আলোচনায় সাতক্ষীরা পৌরসভার কাউন্সেলর এবং কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।
সভায় আরো বক্তব্য দেন সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত কুমার। উপস্থিত অতিথিগণ তামাকমুক্ত সাতক্ষীরা পৌরসভা কার্যক্রমের প্রশংসা করেন। সাতক্ষীরা জেলার জেলা প্রশাসনের সহকারি কমিশনার আমিনুল ইসলাম বলেন, তামাক মুক্ত পৌরসভা গঠনে আইন বাস্তবায়নে নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনাসহ সকল বিষয়ে জেলা প্রশাসন সক্রিয় ভূমিকা পালন ও সহযোগিতা করবেন। আলোচনা সভাটি যৌথভাবে আয়োজন করে ঢাকা আহ্ছানিয়া মিশন ও সাতক্ষীরা পৌরসভা। (প্রেস বিজ্ঞপ্তি)

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version