Site icon suprovatsatkhira.com

ডুমুরিয়ার ৩ ইউনিয়ন ছাত্রদলের কমিটি ঘোষণা

প্রেস বিজ্ঞপ্তি: ডুমুরিয়ার তিনটি ইউনিয়নে জাতীয়তাবাদী ছাত্রদলের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এর মধ্যে শোভনা, ভান্ডারপাড়া ও সদর ইউনিয়নে এ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। রোববার (১১ নভেম্বর) উপজেলা ছাত্রদলের এমএম জাফর এবং সদস্য সচিব আসাদুজ্জামান আসাদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটির অনুমোদন দেন।
অনুমোদিত কমিটিতে সদর ইউনিয়নে জিএম মনিরুজ্জামান সোহাগকে আহবায়ক এবং শরিফুল ইসলাম সোহাগ, আসলাম মোড়ল, লেলিন জোয়াদ্দার, আলামিন মোড়ল, নাসির উদ্দিন, সৈকত খান, শাকিল শেখ, রমজান গাজী, ফারুক হোসেন, জিএম তাজমুল ইসলাম, নাঈম হাসান, আলিমুল গাজী, রাজু শেখদের যুগ্ম আহবায়ক করে ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি।
শোভনা ইউনিয়নে হাদিউল মোল্যা আহবায়ক, সজিব মোল্যা সদস্য সচিব এবং মেহেদী হাসান, মুশফিকুর রহমান শিমুল, ফয়সাল শেখ, হেলাল গাজী, জাহিদ হাসান, সাজু সরদার, হোসেন শেখ, আকবার মোড়ল, আরিফ জামান আকাশ, রিপন দাস, আব্দুল্লাহ শেখ, অলোকেশ মন্ডল, শরিফুল ইসলাম গাজী, ফেরদাউস গাজীদকে যুগ্ম আহবায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি।
ভান্ডারপাড়া ইউনিয়নে খান মফিজুর রহমানকে আহবায়ক এবং ইব্রাহিম গাজী, মান্নান গাজী, পারভেজ ফকির, আশিক গাজী, আলতাফ সরদার, সাব্বির খান, হিরণ শেখ, ইলিয়াস মল্লিক, লিটন ঢালী, আল আমিন গাজী, আজাদ শেখ, সিয়াম শেখদের যুগ্ম আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।
তারা জানান, আগামী এক মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version