Site icon suprovatsatkhira.com

খুলনায় অস্ত্রসহ ডাকাত দলের ১০ সদস্য গ্রেফতার

ডেস্ক রিপোর্ট: ভুয়া গোয়েন্দা পুলিশ পরিচয়ে ডাকাতির চেষ্টাকালে চারটি আগ্নেয়াস্ত্রসহ আন্তঃ জেলা ডাকাত দলের ১০ সদস্যকে গ্রেফতার করেছে খুলনা জেলা ডিবি পুলিশ।
বৃহস্পতিবার দিবাগত রাতে জেলার রূপসা উপজেলার তিলক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে পুলিশের অনেক সরঞ্জামসহ একটি গাড়ি উদ্ধার হয়েছে।
গ্রেফতারকৃতরা হলো রাজ্জাক চৌধুরী (৩৩), মাসুম ওরফে ফারুক চৌধুরী (৩৮), আরিফুজ্জামান ওরফে শরীফ (৩৮), রিপন গাজী (৩০), আলমগীর হোসেন (৩২), সাগর মিয়া (৪০), হিরা মিয়া (৩৫), সোহেল ওরফে রাহেজ ওরফে হারেজ (৩৪), আনিসুর রহমান (২৫) ও গফুর আলী (৩৮)।
খুলনা জেলা ডিবি পুলিশের এসআই মুক্ত রায় চৌধুরী জানান, রূপসা থানাধীন তিলক কুদির বটতলা মোড় সংলগ্ন খানজাহান আলী সেতু বাইপাস সড়কের গফ্ফার শেখের ঘেরের পাশ থেকে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃ জেলা ডাকাত দলের ১০ সদস্যকে গ্রেফতার করা হয়।
তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কারসহ একটি অত্যাধুনিক ৭.৬৫ পিস্তল, ৩ রাউন্ড পিস্তলের গুলি, ৩টি অত্যাধুনিক পি-শাটারগান, ৭টি ডিবিরি কোটি, ৪টি পুলিশের ভুয়া আইডি, ৩টি পিস্তলের কভার, ৪টি টর্চ লাইট, ৪টি বাঁশি, ১ জোড়া হ্যান্ড ক্যাপ, ২টি ডিবি পুলিশ লেখা লেমোনেটিং কার্ড উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে আরও একটি কাল রংয়ের মাইক্রোবাসসহ ডাকাত দলের ৪/৫ জন পালিয়ে যায়।
গ্রেফতারকৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা আন্তঃ জেলা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে বাংলাদেশের বিভিন্ন থানায় হত্যা, ডাকাতির প্রস্তুতি, পুলিশ/র‌্যাব পরিচয়ে ছিনতাই, চাঁদাবাজি, চুরিসহ বিভিন্ন মামলা রয়েছে।
এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখার এসআই (নিঃ) মুক্ত রায় চৌধুরী পিপিএম বাদী হয়ে রূপসা থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনের দুইটি মামলা করেছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version