Site icon suprovatsatkhira.com

কুলিয়ার যুবলীগ সভাপতি রহিমকে অব্যাহতি

পারুলিয়া (দেবহাটা) প্রতিনিধি: সংগঠন বিরোধী একাধিক কর্মকান্ডে সম্পৃক্ততার অভিযোগে দেবহাটার কুলিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুর রহিমকে অব্যাহতি দেয়া হয়েছে। সোমবার (১২ নভেম্বর) ইউনিয়ন যুবলীগের সভাপতি মোশারফ হোসেন ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ওয়ার্ড সভাপতি রহিমকে তার পদ ও দায়িত্ব থেকে অব্যাহতি দেয়ার বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করা হয়।
ইউনিয়ন সভাপতি মোশারফ হোসেন সাংবাদিকদের জানান, রহিমের বিরুদ্ধে একাধিকবার সংগঠন বিরোধী কর্মকান্ডে সম্পৃক্ততার অভিযোগ পাওয়ার পর সর্বশেষ শনিবার রাতে কুলিয়ার টিকেটে সার্বজনীন শ্রী শ্রী শ্যামাকালী পূজার অনুষ্ঠানে মারপিট করে পারুলিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আঃ রহমানের (৩২) মাথা ফাটিয়ে দেয়ার ঘটনায় পুলিশ তাকে গ্রেফতার করে। সভাপতি আব্দুর রহিম রবিবার পদত্যাগপত্র জমা দিলে সোমবার তাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়। তাছাড়া শীঘ্রই ইউনিয়ন যুবলীগের সভাপতি পদ থেকে তিনি ও সাধারণ সম্পাদক পদ থেকে সাইফুল ইসলামও ব্যক্তিগত কারণে অব্যাহতি নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানান মোশারফ হোসেন।
অন্যদিকে এলাকাবাসীর অভিযোগে জানা গেছে, বহিষ্কৃত যুবলীগ সভাপতি আব্দুর রহিমের বিরুদ্ধে এলাকায় বহু অপকর্মের অভিযোগ রয়েছে। শনিবার টিকেটে সার্বজনীন শ্রী শ্রী শ্যামাকালী পূজার অনুষ্ঠান চলাকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অভিযুক্ত রহিম মারপিট করে পারুলিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আঃ রহমানের মাথা ফাঁটিয়ে দেন। তাছাড়া তিনি এলাকায় বিভিন্ন সময়ে চাঁদাবাজির ঘটনায় জড়িতসহ সম্প্রতি স্থানীয় এক কলেজপড়–য়া মেয়েকে উত্যক্ত করেন। এতে এলাকায় ক্ষমতাসীন সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version