Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে সাংবাদিক লাঞ্ছিতের অভিযোগ

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জের রতনপুর বাজারে শাহানারা বেকারীতে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির সচিত্র প্রতিবেদনের জন্য সংবাদ সংগ্রহকালে সন্ত্রাসী হামলায় সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হয়েছে।
লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, রোববার (২৫ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার রতনপুর বাজারের শাহানারা বেকারীতে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির ছবি তুলতে যান সাংবাদিক আরাফাত আলী। এসময় এলাকার চিহ্নিত সন্ত্রাসী ধলবাড়িয়া ইউনিয়নের গান্ধুলিয়া গ্রামের আব্দুল জলিল সরদারের ছেলে আনোয়ার সাদাত বাদশা তার উপর হামলা চালিয়ে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এছাড়া তার নিকট থাকা ভিডিও ক্যামেরা, চ্যানেলের লোগো ও প্যাড ছুড়ে ফেলে দেন এবং হুমকি প্রদান করেন। তিনি দম্ভোক্তি করেন তোদের মত সাংবাদিক আমার পকেটে সবসময় দশটা থাকে।
এসময় সন্ত্রাসী বাদশা নিজেকে আওয়ামী লীগের একজন বড় নেতা পরিচয় দিয়ে কটুক্তি করে বলেন, সাংবাদিক হোক আর পুলিশ হোক আমার কেউ কিছু করার ক্ষমতা রাখে না। তোর ক্ষমতা থাকলে তুই আমার নামে যা ইচ্ছে লেখ। তোদের ক্ষমতা কতটুকু সেটা আমার জানা আছে। সাংবাদিককে লাঞ্ছিত করার ব্যাপারে বেকারীর মালিক আব্দুর রহিম দুঃখ প্রকাশ করে বলেন, আমি বাদশাকে ডাকিনি। তিনি নিজের মত এসে এ অঘটন ঘটিয়েছেন।
এ ব্যাপারে অভিযুক্ত বাদশা সাংবাদিক লাঞ্ছিত করার বিষয় অস্বীকার করেন।
কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। তিনি বলেন, দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version