Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে বিধবার শেষ সম্বল দখলের চেষ্টার অভিযোগ

শেখ শাওন আহমেদ সোহাগ, কালিগঞ্জ: সাতক্ষীরার কালিগঞ্জের রতনপুর ইউনিয়নের কাশিশ্বরপুর গ্রামের এক বিধবাকে দুনিয়া থেকে সরিয়ে দিয়ে তার বসতবাড়ি ও মন্দিরসহ জমি দখল চেষ্টার অভিযোগ উঠেছে।
সূত্র জানায়, কাশিশ্বরপুর গ্রামের বিমল কুমার বসাক তিন বছর আগে মৃত্যুবরণ করেন। সেই থেকে তার স্ত্রী স¦ামীর ভিটায় একমাত্র ছেলেকে নিয়ে বসবাস করে আসছেন। তেঘরিয়া গ্রামের মান্নান গাজীর ছেলে জাহাঙ্গীর হোসেন (৩০) ও একই এলাকার মৃত জুরন মোল্লার ছেলে সামাদ মোল্লা (৪৫) তাদের সম্পত্তি দখল করে নেওয়ার চেষ্টা চালাচ্ছেন বলে অভিযোগ ভুক্তভোগীর।
ভুক্তভোগী অঞ্জলী রাণী সুপ্রভাত সাতক্ষীরা প্রতিনিধিকে জানান, তারা আমাকে দুনিয়া থেকে সরিয়ে দিয়ে জমি দখল করবে বলে প্রতিনিয়ত হুমকি ধামকি দিচ্ছে।
সরেজমিনে গেলে স্থানীয় নূর জাহান বেগম, ফাতেমা খাতুন ও সাবিনা ইয়াসমিন জানান, অঞ্জলী রাণী একা এই বাড়িতে একমাত্র ছেলেকে নিয়ে বসবাস করছেন। তার আর কোন স্বজন নেই। সেজন্য অসহায় বিধবার শেষ সম্বল তার স্বামী ও শ্বশুরের রেখে যাওয়া বসতভিটাসহ তাকে এখান থেকে তাড়িয়ে দিতে মরিয়া হয়ে উঠেছে জাহাঙ্গীর ও সামাদ।
অসহায় ওই নারী এ বিষয়ে কালিগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছেন।
অভিযুক্ত জাহাঙ্গীরের কাছে মুঠো ফোনে জানতে চাইলে তিনি জানান, আমি অঞ্জলী রাণীর শ্বাশুড়ির কাছ থেকে ওই জমি কিনেছি। বর্তমানে জমির মালিক আমি। কিন্তু তারা জোর করে দখল করে রেখেছেন এবং আমাকে দখল দিচ্ছেন না।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version