Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় ৫ম শ্রেণির শিক্ষার্থীর শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক আটক

কলারোয়া প্রতিনিধি: পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর শ্লীলতাহানির অভিযোগে কলারোয়া উপজেলার ধানঘোরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেনকে আটক করেছে পুলিশ। সোমবার বিকাল ৩টার দিকে বিদ্যালয় থেকে তাকে আটক করা হয়। এর আগে তাকে আটকের দাবিতে এলাকাবাসী বিদ্যালয়ের সামনে বিক্ষোভ করতে থাকে।
আটক জাকির হোসেন ধানঘোরা গ্রামের মৃত মোজাম সরদারের ছেলে।
নির্যাতিত শিশুর মামা জাবের হোসেন জানান, তার ভাগ্নি কলারোয়া উপজেলার ধানঘোরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। সে স্কুলে গেলে ক্লাসের ফাঁকে এবং বাড়িতে পড়তে গেলে তাকে ডেকে নিয়ে প্রায় শ্লীলতাহানি ঘটায় প্রধান শিক্ষক জাকির হোসেন। সর্বশেষ ৩ নভেম্বরও সে একই ঘটনা ঘটালে ৪ নভেম্বর স্কুলে গিয়ে এক শিক্ষিকাকে বিষয়টি জানায় ওই ছাত্রী। কিন্তু তিনি কোন গুরুত্ব না দেওয়ার সোমবার স্কুলে যেতে চায়নি সে। বাড়ির লোকজন স্কুলে যাবে না কেন জানতে চাইলে সে ঘটনা খুলে বলে। এ ঘটনা জানতে পেরে এলাকাবাসী সকাল থেকেই স্কুলের সামনে প্রধান শিক্ষক জাকিরকে আটকের দাবিতে বিক্ষোভ করতে থাকে। পরে বিষয়টি সাতক্ষীরা জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হয়। জেলা প্রশাসকের নির্দেশে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আখতার, কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ, কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মারুফ আহম্মেদসহ থানা পুলিশের একটি বিশেষ দল ওই স্কুলে গিয়ে তাকে আটক করে নিয়ে আসে।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মারুফ আহম্মেদ জানান, এ ঘটনায় প্রধান শিক্ষক জাকিরকে আটক করা হয়েছে। রাতে তার বিরুদ্ধে নির্যাতিত ছাত্রীর পরিবার মামলা দায়ের করেছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version