Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় সন্তানদের অমানবিক আচরণে বৃদ্ধার আত্মহত্যা

কলারোয়া প্রতিনিধি: সন্তানদের অমানবিক আচরণের কাছে হার মেনে আশি বছর বয়সী এক মা আত্মহত্যা করেছেন। জানা গেছে, আত্মহত্যার জন্য বিষপান করার পর টানা ৩ দিন বেঁচে থাকলেও বিনা চিকিৎসায় শেষ পর্যন্ত মৃত্যু হয় তার। ঘটনাটি ঘটেছে উপজেলার হেলাতলা ইউনিয়নের গণপতিপুর গ্রামে।
মামলার তদন্তকারী পুলিশ কর্মকর্তা এসআই জাহাঙ্গীর জানান, ওই গ্রামের মৃত ইসমাইল গাজীর স্ত্রী ও ৭ সন্তানের জননী সবুরুননেছা (৮০)। গত ৩১ অক্টোবর রাতে ঘাসমারা বিষ পান করেন তিনি। স্বজনরা সেই রাতেই চিকিৎসার জন্য কলারোয়া ও পরে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন তাকে।
সেখানে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য খুলনায় প্রেরণের পরামর্শ দিলে সন্তানরা সেটা না করে তাদের মাকে বাড়িতে ফিরিয়ে নিয়ে যান। এক প্রকার বিনা চিকিৎসায় ৩ নভেম্বর রাতে বাড়িতেই তিনি মৃত্যুর কোলে ঢোলে পড়েন।
নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার বাসিন্দা জানায়, ঠিকমতো ভরণপোষণ না পেয়ে সন্তানদের উপর রাগ-অভিমানে ঘাস মারা বিষ পান করেন সবুরুননেছা। খবর পেয়ে রবিবার (৪ নভেম্বর) থানার এসআই জাহাঙ্গীর ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল করেন। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা (নং- ৩৫/১৮ইং) হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version