Site icon suprovatsatkhira.com

এইচএম এরশাদের সাথে লড়বো, এটা আমার সৌভাগ্য: গোলাম রেজা

এস.এম নাহিদ হাসান: শ্যামনগরে আজ বিকল্পধারা বাংলাদেশের সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে প্রায় দুই লক্ষাধিক লোকের সমাগম ঘটবে বলে প্রত্যাশা করছেন বিকল্পধারা বাংলাদেশ’র প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য এইচএম গোলাম রেজা। বৃহস্পতিবার (৮ নভেম্বর) দুপুর ২টায় শ্যামনগর বাস টার্মিনাল চত্বরে বিকল্পধারা বাংলাদেশ শ্যামনগর-কালিগঞ্জ আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।
বিকল্পধারা বাংলাদেশ’র প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য এইচ এম গোলাম রেজা বলেন, আমরা আশা করছি এ সমাবেশে ২ লক্ষ মানুষের সমাগম ঘটবে। এলাকার মানুষ আমাকে মনে প্রাণে ভালবাসে। আর এই ভালবাসার টানেই তারা সমাবেশে আসবেন। যখনই জাতির ক্রান্তিকাল এসেছে তখনই আমরা এগিয়ে এসেছি।
নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, আমি বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য হিসেবে সাতক্ষীরা-৪ আসন থেকে বিকল্পধারার প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেবো। যুক্তফ্রন্ট ৩০০ আসনে প্রার্থী দেওয়ার ক্ষমতা রাখে। দলীয় হাইকমান্ড যখনই মনে করবে তখনই ৩০০ আসনে প্রার্থী দেবে।
তিনি আরও বলেন, এ আসন থেকে যে কোন হেবিওয়েট প্রার্থীর সাথে নির্বাচনী লড়াই করতে আমি প্রস্তুত।
উল্লেখ্য, বিকল্পধারা বাংলাদেশ’র প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য এইচ এম গোলাম রেজা’র সভাপতিত্বে অনুষ্ঠিতব্য সমাবেশে প্রধান অতিথি হিসেবে সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারা বাংলাদেশ- যুক্তফ্রন্টের চেয়ারম্যান ডা. এ.কিউ.এম বদরুদ্দোজ্জা চৌধুরীর অংশ নেওয়ার কথা রয়েছে। এছাড়া সমাবেশে প্রধান বক্তা হিসেবে বিকল্পধারার মহাসচিব ও সাবেক মন্ত্রী মেজর (অব.) আব্দুল মান্নান, বিশেষ অতিথি হিসেবে বিকল্পধারা বাংলাদেশ-যুক্তফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী গোলাম সরোয়ার মিলন, বি.এল.ডি.পি চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী নাজিম উদ্দীন আল-আজাদ, বিকল্পধারা বাংলাদেশ-যুক্তফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী শমসের মবিন চৌধুরী, বিকল্পধারা বাংলাদেশ-যুক্তফ্রন্টের যুগ্ন মহা-সচিব মাহি বি, চৌধুরী, বাংলাদেশ ন্যাপ’র চেয়ারম্যান জেবেল রহমান গনীর অংশ নেওয়ার কথা রয়েছে।
এদিকে, বুধবার হঠাৎ করেই সাতক্ষীরা-৪ আসনে আসন্ন সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। সন্ধ্যায় এ বিষয়ে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে দলের চেয়ারম্যানের পক্ষে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেওয়া হয়েছে। বিষয়টি নিয়ে ইতোমধ্যে জেলাব্যাপী আলোচনার ঝড় উঠেছে।
এ বিষয়ে অনেকেই বলছেন, জাতীয় পার্টির বহিষ্কৃত প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি এইচএম গোলাম রেজা সম্প্রতি বিকল্পধারায় যোগ দিয়ে সাতক্ষীরা-৪ আসনে নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দেওয়ায় ক্ষিপ্ত হয়েই জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ সাতক্ষীরা-৪ আসনে নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন।
এ ব্যাপারে বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি এইচএম গোলাম রেজার কাছে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, এটাতো আমার সৌভাগ্য যে, এইচ এম এরশাদের সাথে ভোট করার সুযোগ মিলবে। প্রয়োজনে হাইকমান্ড তিনশ আসনে প্রার্থী দেবে।
তিনি বলেন, এক সময় এইচএম এরশাদের নির্দেশে জাতীয় পার্টির প্রার্থী হয়ে সাতক্ষীরা-৪ আসনে ভোট করেছি। আর এখন এইচএম এরশাদের সাথেই লড়বো।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version