Site icon suprovatsatkhira.com

আশাশুনি তাঁতীলীগের সাবেক সভাপতির ইন্তেকাল

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলা তাঁতীলীগের সাবেক সভাপতি এমএম সেলিম রেজা (৩৫) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি অইন্না ইলায়হি রাজেউন)।
শনিবার (১০ নভেম্বর) দিবাগত রাত ৫টার দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হলে সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে নেওয়ার পর সকাল ৭টার দিকে তিনি ইন্তেকাল করেন। তিনি উপজেলার শে^তপুর গ্রামের মৃত শহিদুল ইসলাম মোড়লের ছেলে। মৃতকালে তিনি মা, স্ত্রী ও এক ছেলে সন্তান রেখে গেছেন।
সেলিম রেজা জীবদ্দশায় আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের সভাপতিসহ গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি তাঁতীলীগ উপজেলা কমিটির সভাপতি ছিলেন। মৃত্যুর মাত্র ৩ দিন পূর্বে কমিটি বাতিল করে নতুন কমিটি দেওয়া হয়। রোববার (১১ নভেম্বর) বাদ আছর শে^তপুর আহলে হাদীছ জামে মসজিদ চত্বরে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। ইমামতি করেন ইমাম মাওলানা শফিউল আলম। এসময় উপস্থিত ছিলেন জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, উপজেলা শ্রমিকলীগ সভাপতি ঢালী সামছুল আলম, সাংসদ প্রতিনিধি শম্ভুজিৎ মন্ডল, আ’লীগ নেতা জলিল উদ্দিন ঢালী, যুবলীগ নেতা নুরুজ্জামান জুলু, মুক্তিযোদ্ধা আব্দুল গফুর, ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি হাতেম আলি, ইউনিয়ন তাঁতীলীগ সভাপতি হাফিজুল ইসলামসহ রাজনীতিবীদ, সমাজ সেবক, জন প্রতিনিধি, আলেম ও সর্বস্তরের মানুষ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version