Site icon suprovatsatkhira.com

হারির টাকা চাওয়ায় স্বামী পরিত্যক্তাকে লাঞ্ছিত করলেন ঘের মালিক

সৌমেন মজুমদার, তালা প্রতিনিধি: অসুস্থ মায়ের চিকিৎসার্থে ঘের মালিকের কাছে হারির টাকা চাওয়ায় মারপিটের শিকার হয়েছেন স্বামী পরিত্যক্তা সুফিয়া বেগম (৩৫)। অর্থাভাবে বিনা চিকিৎসায় তার অসুস্থ মায়ের মৃত্যুতে শোকে নিস্তব্দ হয়ে পড়েছে সুফিয়ার পরিবার। ঘটনাটি ঘটেছে তালা উপজেলার বালিয়াদহ গ্রামে।
অভিযোগে জানা গেছে, উপজেলার আনছার আলী কাগজীর স্বামী পরিত্যক্তা মেয়ে সুফিয়া বেগমসহ ঐ এলাকার বিভিন্নজনের কাছ থেকে বালিয়াদহের কদমতলা বিলের প্রায় ১০ বিঘা জমি ইজারা নিয়ে মাছ চাষ করে আসছিলেন পার্শ্ববর্তী খলিষখালী ইউনিয়নের মোকলেন্দ কাটির মৃত ছমির গোলদারের ছেলে বহু অপকর্মের হোতা কাশেম গোলদার (৩০)। ৫ বছর মেয়াদী ইজারা চুক্তির মেয়াদ আগামী ২০১৯ সালে শেষ হবে। এরই মধ্যে ১ বিঘা জমির মালিক সুফিয়া বেগমের মা অমেলা বেগম (৬৫) গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তার চিকিৎসার জন্য ১৮ নভেম্বর আগামী বছরের হারির টাকা চাইতে যান ঘের মালিক কাশেমের কাছে। এসময় কাশেম তাকে টাকা না দিয়ে উল্টো তাকে লাঞ্ছিত করে তাড়িয়ে দেন।
এদিকে টাকা না পেয়ে অর্থাভাবে বিনা চিকিৎসায় সুফিয়ার মা অমেলা বেগম গত ২২ নভেম্বর দুপুর সাড়ে ১২ টার দিকে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। এঘটনায় সুফিয়ার পরিবারসহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এব্যাপারে ঘের মালিক কাসেম গোলদার বলেন, ঘটনাটি মিথ্যা ও বানোয়াট। এলাকার একটি কুচক্রীমহল তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version