Site icon suprovatsatkhira.com

স্বপনকে দলীয় মনোনয়ন দেওয়ার দাবিতে কলারোয়ায় গণমিছিল

কলারোয়া প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপনকে মনোনয়ন দেওয়ার দাবিতে গণমিছিল ও সমাবেশ হয়েছে। বুধবার বিকালে কলারোয়া বাজারে এ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলার ১২ টি ইউনিয়নের মধ্যে ১১ ইউপি চেয়ারম্যানসহ তৃণমূলের নেতাকর্মীরা এ মিছিল সমাবেশের আয়োজন করেন।
১২ ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদকদের নেতৃত্বে কলারোয়া পৌরসদরে মিছিল বের করা হয়। এসময় নেতাকর্মী ও সমর্থকদের চাপে যানজটে স্থবির হয়ে পড়ে গোটা পৌর শহর। পরে মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে রুপালী ব্যাংকের সামনে তিন রাস্তার মোড়ে এসে থামে। এসময় অনুষ্ঠিত হয় সমাবেশ। এতে সভাপতিত্ব করেন উপজেলা আ.লীগের সহ-সভাপতি মাস্টার খাইবার আলী। সমাবেশে ঢাকা থেকে মোবাইল ফোনের মাধ্যমে বক্তব্য রাখেন নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী আ.লীগ নেতা ফিরোজ আহম্মেদ স্বপন।
অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আরাফাত হোসেন, ইউপি চেয়ারম্যান মাস্টার নূরুল ইসলাম, মনিরুল ইসলাম, শেখ এমরান হোসেন, আব্দুল হামিদ, মনিরুল ইসলাম, রবিউল হাসান, মাহবুবর রহমান মফে, শামসুদ্দিন আল-মাসুদ বাবু, আসলামুল হক, কলারোয়া পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, উপজেলা মহিলালীগ নেত্রী সুরাইয়া অধ্যাপক ইয়াসমীন রতœা, উপজেলা যুবলীগের সম্পাদক আসাদুজ্জামান তুহিন, শেখ মাসুম, ইউপি সদ্য তোজাম্মেল হোসেন প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন থেকে আসা আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীঘ স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের কর্মী সমর্থকবৃন্দ।
বক্তারা সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে রাজপথের ত্যাগী নেতা ফিরোজ আহম্মেদ স্বপনকে নৌকা প্রতীকের মনোনয়ন দেয়ার জন্য আওয়ামী লীগের কেন্দ্রীয় হাইকমান্ডের প্রতি অনুরোধ জানান।
এর আগে গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা যুবলীগ ও আওয়ামী লীগের একাংশ উপজেলা পরিষদের সামনে দলীয় প্রার্থীকে মনোনয়ন দেয়ার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করে।
প্রসঙ্গত; গত দশম জাতীয় সংসদ নির্বাচনে এ আসনটি মহাজোটের শরীক ওয়ার্কাস পার্টির পলিট ব্যুরোর সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহকে ছেড়ে দেয়া হয়। নির্বাচনে আওয়ামী লীগের উপর ভর করে তিনি জয়লাভ করেন। এবারের নির্বাচনে আ.লীগ আসনটি ফের নিজেদের করে রাখতে চায়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version