Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে প্রাক্তন ক্রিকেটারদের মিলনমেলা:সিম্ফনি কাপ টুর্নামেন্টে সেন্টার জোন চ্যাম্পিয়ন

আবু রাইয়ান: মোবাইল প্লাসের ব্যবস্থাপনায় প্রাক্তন খেলোয়াড়দের নিয়ে আয়োজিত সিম্ফনি কাপ টুর্নামেন্টে ইস্ট জোনের বিরুদ্ধে ১০ উইকেটে জয়লাভ করেছে সেন্টার জোন। শুক্রবার (২ নভেম্বর) সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।
৪ দলীয় নক আউট টুর্নামেন্টের প্রথম খেলায় নর্থ জোনকে ৫ উইকেটে পরাজিত করে ইস্ট জোন। দিনের দ্বিতীয় খেলায় সাউট জোনের বিরুদ্ধে ৯ উইকেট জয়লাভ করে সেন্টার জোন।
পরে ফাইনালে মুখোমুখি হয় ইস্ট জোন ও সেন্টার জোন।
ফাইনাল ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ১২ ওভারে ৮৬ রান সংগ্রহ করে ইস্ট জোন। ইস্ট জোনের হয়ে সর্বোচ্চ ৩৪ রান করেন তপু। জবাবে বাপ্পির দুর্দান্ত ব্যাটিংয়ে বিনা উইকেটে ৮৭ রান করে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় সেন্টার জোন। সেন্টার জোনের পক্ষে সর্বোচ্চ ৪৩ রান করেন বাপ্পি। ফলে ১০ উইকেটে জয়লাভ করে সিম্ফনি কাপ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে সেন্টার জোন।
এতে সেরা ব্যাটসম্যান নির্বাচিত হন সেন্টার জোনের বাপ্পি। সেরা বোলার হিমু। এক ম্যাচে ৪ উইকেট শিকার করেন তিনি। সেরা ফিল্ডার রুবেল। ফাইনাল খেলায় ম্যান অফ দ্য ম্যাচ ও ম্যান অব দ্য সিরিজের পুরস্কার পান বাপ্পি। অ্যাম্পায়ার হিসেবে ছিলেন সাইফুল ইসলাম মুকুল, আহসান কবির হিরন, খোকন ও সোনা।
খেলা শেষে জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আশরাফুজ্জামান আশুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাতক্ষীরা সরকারি কলেজের উপাধ্যক্ষ আমানউল্লাহ আল হাদী, অ্যাম্পায়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান মুকুল, সাজেক্রীস নির্বাহী সদস্য মীর তাজুল ইসলাম রিপন, ইদ্রীস আলী বাবু, জয়নুল আবেদীন জসি, কাজী কামরুজ্জামান, খন্দকার আরিফ হাসান প্রিন্স প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version