Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরায় মহাজোটের প্রার্থী নিয়ে চায়ের কাপে ঝড়!

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় মহাজোটের প্রার্থী মনোনয়ন নিয়ে কৌতূহলের শেষ নেই। রোববার আওয়ামী লীগ সাতক্ষীরার চারটি আসনের মধ্যে তিনটি আসনে দলীয় প্রার্থী মনোনয়ন দিলে সকলেই ধরে নিয়েছিল সাতক্ষীরা-১ আসনটি শরীকের জন্য ছাড়ছে দলটি। কিন্তু তা নিয়েও ছিল কৌতূহল- সাতক্ষীরা-১ আসনে মহাজোটের প্রার্থী মনোনয়ন দেওয়া হবে ওয়ার্কার্স পার্টি থেকে না জাতীয় পার্টি থেকে তা নিয়ে।
আবার, সোমবার জাতীয় পার্টি সাতক্ষীরার চারটি আসনের মধ্যে তিনটি আসনে দলীয় প্রার্থী মনোনয়ন দেওয়ায় আসলেই কোন আসনে কে হচ্ছেন মহাজোটের প্রার্থী তা নিয়ে চায়ের কাপে ঝড় ওঠে।
অনেকেই দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা কার্যালয়ে ফোন করে জানতে চেয়েছেন আসলেই মহাজোটের প্রার্থী মনোনয়ন পাচ্ছেন কারা।
সূত্র জানায়, আওয়ামী লীগ সাতক্ষীরা-২ আসনে মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৩ আসনে ডা. আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা-৪ আসনে স ম জগলুল হায়দারকে মনোনয়ন দেয়। এই মনোনয়ন ঘোষণার পরপরই ছড়িয়ে পড়ে সাতক্ষীরা-১ আসনে মহাজোটের প্রার্থী হচ্ছেন ওয়ার্কার্স পার্টির মুস্তফা লুৎফুল্লাহ। যদিও আনুষ্ঠানিক কোন ঘোষণা আসেনি এখনো।
কিন্তু সোমবার জাতীয় পার্টি সাতক্ষীরা-১ আসনে সাবেক তথ্য প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখত, সাতক্ষীরা-২ আসনে জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন ও সাতক্ষীরা-৪ আসনে জাতীয় পার্টির কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবদুস সাত্তার মোড়লকে দলীয় মনোনয়ন দেয়। এর পরপরই ফেসবুকে জাতীয় পার্টির ছাত্রসংগঠন জেলা ছাত্রসমাজের আইডিতে তাদেরকে মহাজোটের প্রার্থী হিসেবে উল্লেখ করে পোস্ট দেওয়া হয়। এতেই সর্বত্র গুঞ্জন ছড়িয়ে পড়ে সাতক্ষীরা-১ আসনে মহাজোটের প্রার্থী হচ্ছেন দিদার বখত। তাই মানুষের কৌতূহল বেড়ে যায় আরও। যদিও মিশ্র প্রতিক্রিয়ার পর পোস্টটি উঠিয়ে নেয় তারা। একইভাবে সাতক্ষীরা-৪ আসন নিয়েও মানুষের মাঝে কৌতূহলের শেষ নেই।
যদিও রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত মহাজোটের প্রার্থী মনোনয়নের বিষয়ে কোন আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version