Site icon suprovatsatkhira.com

সংবাদ সম্মেলনে খুলনা বিএনপির হুশিয়ারি: চ্যালেঞ্জহীনভাবে ভোটের মাঠে ছেড়ে দেয়া হবে না

ডেস্ক রিপোর্ট: কোন প্রকার প্রতিরোধহীন ও চ্যালেঞ্জবিহীনভাবে নির্বাচনের মাঠে ছেড়ে দেয়া হবে না বলে হুশিয়ারি দিয়েছে খুলনার বিএনপির নেতৃবৃন্দ। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বক্তৃতায় এ হুশিয়ারি উচ্চারণ করা হয়। নগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু সংবাদ সম্মেলনে উপস্থিত গণমাধ্যমকর্মিদের উদ্দেশ্যে বক্তৃতা করেন।
এসময় তিনি বলেন, গত সিটি নির্বাচনে সরকার দলের ভোট ডাকাতির ভয়াবহ অভিজ্ঞতা আমাদের হয়েছে। বিএনপির প্রার্থীর কোন এজেন্ট নির্বাচনের দিন কেন্দ্রে আসতে দেয়া হয়নি। তাছাড়া ভোটের আগের রাতেই অনেককে গ্রেফতার করে কারাগারে পাঠিয়ে দেয়া হয়েছে। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনায় প্রধানমন্ত্রীর স্বজনরা প্রার্থী হচ্ছেন। তাদের পছন্দের মানুষকে প্রশাসনের বিভিন্ন স্থানে বসিয়ে রাখা হয়েছে। এসকল বিষয়ে নির্বাচন কমিশনের প্রধানকে দ্রুত ব্যবস্থা নেয়ার দাবি জানানো হয়। তাছাড়া তপশিল ঘোষণার পর নির্ভাচন কমিশনের প্রধানের বক্তব্য অনুযায়ী বিরোধী নেতাকর্মিদের গায়েবী মামলায় হয়রানিমূলক গ্রেফতারের নিষেধ থাকা সত্ত্বেও, প্রতিদিনই খুলনায় বিএনপি নেতাকর্মিদের গ্রেফতার করা হচ্ছে বলে তিনি দাবি করেন।
খুলনার পুলিশ প্রশাসনকে জনগনের পক্ষে থেকে নিজেদের হারানো আস্থা অর্জনের পরামর্শ দেয়া হয়। এছাড়া খুলনার প্রবেশদ্বার গুলোতে চেকপোষ্ট জোরদার করে অবৈধ অস্ত্রধারীদের গ্রেফতারের দাবি জানান তিনি।
এসময় নগর বিএনপি’র সাধারণ সম্পাদক খুলনা সিট কর্পোরেশনের সাবেক মেয়র মনিরুজ্জামান মনিসহ বিএনপি, যুবদল, ছাত্রদলের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version