Site icon suprovatsatkhira.com

শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সদস্যদের সাথে নবাগত ওসির মতবিনিময়: ইভটিজিং মাদক সন্ত্রাস ও জঙ্গী মুক্ত শ্যামনগর থানা গড়ে তোলার আশ্বাস

স.ম ওসমান গনী সোহাগ, বুড়িগোয়ালিনী: শ্যামনগর থানার নবাগত অফিসার ইনচার্জ মো. আবুল কালাম উপজেলা রিপোর্টার্স ক্লাবের সদস্যদের সাথে মতবিনিময় করেছেন।
মঙ্গলবার (৬ নভেম্বর) সন্ধ্যা ৭টায় শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ক্লাবের সভাপতি, দৈনিক সুপ্রভাত সাতক্ষীরার শ্যামনগর প্রতিনিধি গাজী আল ইমরানের সভাপতিত্বে মতবিনিময়কালে শ্যামনগর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম বলেন, অপরাধ দমনই পুলিশের কাজ। আমি প্রথমেই শ্যামনগর থানা থেকে সকল শ্রেণির দালাল প্রতিহত করবো। আমি আগেই শুনেছি শ্যামনগরের মানুষ শান্তি প্রিয়, আমি শান্তি প্রিয় শ্যামনগরবাসীকে শান্তিতে রাখবো। ইভটিজিং, মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদমুক্ত শ্যামনগর থানা গড়ার চেষ্টায় কাজ করবো। এ ব্যাপারে তিনি সাংবাদিকদের সকল প্রকার সহযোগিতা প্রত্যাশা করে আরও বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে শ্যামনগরে যাতে কোন অনাকাক্সিক্ষত ঘটনা না ঘটে সেজন্য সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করা হবে।
সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক সরদার আমজাদ হোসেন মিঠু, সহ-সভাপতি পলাশ দেবনাথ, স.ম ওসমান গনী সোহাগ, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল আলিম, বিজয় মন্ডল, সহ-সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন, দপ্তর সম্পাদক মারুফ বিল্লাহ রুবেল, শিক্ষা বিষয়ক সম্পাদক সাহেব আলী, তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশিকুর রহমান, কার্যকরী সদস্য মো. আক্তার হোসেন, এম.এম আব্দুল্লাহ আল মামুন, রবিউল ইসলাম, জগোবন্ধু কয়াল, আজিজুর রহমান, সুপ্রভাত সাতক্ষীরার নূরনগর প্রতিনিধি নয়ন আহমেদ, সবুজ নিশান পত্রিকার শ্যামনগর প্রতিনিধি মো. আনোয়ারুল ইসলাম প্রমুখ। সভা সঞ্চালনা করেন শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক গাজী আ. আলিম।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version