Site icon suprovatsatkhira.com

শ্যামনগরে বিকল্পধারার বিশাল জনসভা: মানুষকে অহেতুক মামলা দিয়ে হয়রানির সুযোগ দেব না- গোলাম রেজা

এসএম নাহিদ হাসান: বিকল্পধারা বাংলাদেশ’র প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য এইচএম গোলাম রেজা বলেছেন, মানুষ এখন বাড়িতে থাকতে পারে না। আমি এমপি হলে যে যার বাড়িতে শান্তিতে ঘুমাতে পারবে। মানুষকে অহেতুক মামলা দিয়ে হয়রানির সুযোগ দেব না। বৃহস্পতিবার (৮ নভেম্বর) বিকালে শ্যামনগর নতুন বাস টার্মিনাল চত্বরে বিকল্পধারা বাংলাদেশ আয়োজিত জনসভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এইচএম গোলাম রেজা আরও বলেন, আমাকে নিয়ে ষড়যন্ত্র করে আর লাভ হবে না। ষড়যন্ত্র আজ (বৃহস্পতিবার) সন্ধ্যা ৭টা পর্যন্ত থাকবে। আমি মহাজোট করেছিলাম, আবার যুক্তফ্রন্টও করেছি। খুব শীঘ্রই এই আসনে আবারও এমপি হয়ে আসছি। যারা আমার লোকদের নিয়ে রাজনীতি করেছেন তারা মাঠে খেলার জন্য প্রস্তুত হোন। সাধারণ জনগণের কাছ থেকে টাকা লুট করে আর দালান বানাতে পারবেন না। এই জমিনে লুটপাটকারীদের বিচার হবেই হবে। প্রতিপক্ষের উদ্দেশ্যে তিনি বলেন, জনগণের ঘামঝরানো টাকা ফেরত দিতে প্রস্তুত হোন। এ সময় তিনি আরও বলেন, শ্যামনগর-কালিগঞ্জের রাজনৈতিক মামলার তালিকা প্রধানমন্ত্রীর কাছে
দেওয়া হয়েছে। সব রাজনৈতিক মামলাই প্রত্যাহার করা হবে। তিনি বলেন, ভোটের মাধ্যমে ষড়যন্ত্রের জবাব দেবো আমরা। এই শ্যামনগরের মাটিতে আর কোন অত্যাচার আর কোন জুলুম করা চলবে না। বাংলাদেশের কোথায় কি হবে জানি না তবে এই শ্যামনগর কালিগঞ্জের মাটিতে খেলা চলবে। এতো ষড়যন্ত্র হয়েছে যে সবকিছু প্রস্তুত থাকার পরেও আমার অতিথিরা আসতে পারেননি। যেসব সাংবাদিকের হেলিকপ্টরে আসার কথা ছিলো তারা বাধ্য হয়ে বিমানে করে যশোর হয়ে এসেছেন। কেন হেলিকপ্টার বন্ধ হয়ে তা ইতিমধ্যে সবাই আঁচ করতে পেরেছেন। তারা টাকা দিয়ে এ সমাবেশ বন্ধ করতে চেয়েছিলেন। তারা আপনাদের হুশিয়ারি করে বলেছিলেন শ্যামনগরে গেলে গুলি হবে আন্দোলন হবে আপনারা যাবেন ন, কিন্তু মিটিং কি বন্ধ করতে পেরেছেন, পারেননি।
তিনি অতিথিরা আজ থাকতেন তাহলে হয়তো আমার নির্বাচনে অংশগ্রহণ করার ব্যাপারটা জানিয়ে দিতেন। আমার নির্বাচন কার আল্লাহ ছাড়া কারো ঠেকানোর ক্ষমতা নেই। আমি বলেছিলাম মহাজোট থেকে আমি এ আসনে নির্বাচন করবো। নির্বাচন করে প্রমাণ করে দিয়েছি। তিনি বলেন, মানুষের নিরাপত্তদা দিতে হবে। মানুষের সম্পদের নিরাপত্তা দিতে হবে। পরিবারের নিরাপত্তা দিতে হবে। আমি অল্প সময়ে বিকল্পধারায় এসেছি। এই জোটে আমি নেতৃত্ব দিয়েছি। যদি বিএনপি নির্বাচনে আসে তাহলে ৩০০ সিটে ভোট করবো। আর যদি বিএনপি না আসে তাহলে হিসেবে নিকেস হবে। এই হিসেব নিকেসের ভোট বাংলার জমিনে হবে। এখানে এসে লাভ নাই। এখানে জনগণ ভোট দেবে না। আমি প্রধানমন্ত্রীর সাথে দেখে করেছি। তাকে বলেছি শ্যামনগরের কথা আপনাকে শুনতে হবে। শ্যামনগরের মানুষের নামে যত মামলা আছে তা তুলে নিতে হবে। আমি সকল মামলা তুলে নেবো ইনশাল্লাহ। আপনাদের মামলা প্রত্যাহার হয়ে যাবে। এর জন্য কারো কাছে ধর্ণা দিতে হবে না। ২০০৮ সালে আপনারা যেভাবে আমরা যেভাবে জয়লাভ করেছিলাম। আবারো ডিসেম্বরে সেভাবে জয় হবে। আমি ২০১৪ সালে এমপি হতে পারতাম। ১৬ কোটি মানুষের মধ্যে আমি আগে হতে পারতাম। আমি এই রওশন এরশাদকে বিরোধী দলে এন অন্তর্ভূক্ত করেছিলাম। তাহলে আমি এমপি হতে পারতাম। আমি বলেছিলাম বিনা ভোটে এমপি হবো না। তাই আমি ১৪ নির্বাচনে অংশগ্রহণ করিনি। আজ নির্বাচন হবে, আমি অংশগ্রহণ করবো। জনগণের রায় আমি মাথা পেতে নেবো ইনশাল্লাহ।
জনসভায় আরও বক্তব্য রাখেন, হাফেজ আব্দুর রশিদ, মাসুম বিল্লাহ সুজন, কাশিমাড়ী ইউপি চেয়ারম্যান মজিবর রহমান, কৃষ্ণনগরের সদ্য প্রয়াত ইউপি চেয়ারম্যান শহীদ কে.এম মোশাররফ হোসেনের মেয়ে সাবিহা খাতুন, স.ম আবু ইছা, রবিউল জোয়াদ্দার, এইচ.এম হাসান প্রমুখ।
এর আগে শ্যামনগর-কালিগঞ্জের প্রত্যেকটি ইউনিয়ন থেকে জনসভাস্থলে আসতে থাকে এইচএম গোলাম রেজার কর্মী-সমর্থকরা। এক পর্যায়ে জনসভাস্থল কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে।
এদিকে, বিকল্পধারা বাংলাদেশ’র এই জনসভায় প্রধান অতিথি হিসেবে যুক্তফ্রন্টের চেয়ারম্যান ডা. এ.কিউ.এম বদরুদ্দোজ্জা চৌধুরীর উপস্থিত থাকার কথা থাকলেও তিনি জনসভায় যোগ দেননি।
দলটির পক্ষ থেকে সাবেক রাষ্ট্রপতি ডা. এ.কিউ.এম বদরুদ্দোজ্জা চৌধুরীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে সাতক্ষীরার উদ্দেশ্যে নিয়ে আসার জন্য প্রস্তুত থাকা হেলিকপ্টারটি উড়তে দেওয়া হয়নি বলে অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে বিবৃতিও দিয়েছেন বি. চৌধুরী।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version