Site icon suprovatsatkhira.com

শ্যামনগরে জমি দখলের চেষ্টা, আহত ২

ডেস্ক রিপোর্ট: শ্যামনগরে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালিয়ে জমি দখল করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় এক মহিলাসহ দুজন মারাত্মক আহত হয়েছে। এবিষয়ে শ্যামনগর থানায় অভিযোগ দায়ের করেছেন সংশ্লিষ্টরা।
সোমবার (৫ নভেম্বর) বিকালে শ্যামনগর উপজেলার জাহাজঘাটা এলাকায় এ ঘটনা ঘটে।
উপজেলার অনন্তপুর গ্রামের কেরামত গাজীর ছেলে দাউদ আলী গাজী জানান, পশ্চিম মৌতলা এলাকার শিবু পদ পালের ছেলে চিত্ত রঞ্জন পাল ও নান্টু পাল, মৃত শ্রীবাস পালের ছেলে শিবু পদ পাল, মন্দার মল্লিকের ছেলে আনিছুর রহমানসহ কয়েকজন তার কেনা সম্পত্তি দখলের জন্য অনেক দিন ধরে পায়তারা চালাচ্ছিল। অভিযুক্তরা প্রায় সময় জোর করে সম্পত্তি দখলের চেষ্টা করতো এবং বিভিন্ন ধরনের হুমকি দিতো। এনিয়ে সংসদ সদস্য, ইউনিয়ন ভূমি সহকারি কর্মকতা তারক চন্দ্র মন্ডল এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল হক দোলনের কাছে অভিযোগ করলে তারা আমার (দাউদ গাজীর) পক্ষেই রায় দেয়, সে রায়ের কপি আমাদের কাছে আছে। এনিয়ে আদালতে একটি মামলাও বিচারাধীন আছে। তা সত্ত্বেও সবার বিচার অমান্য করে তারা সোমবার বিকালে কাউকে না জানিয়ে জমিতে অনধিকার প্রবেশ করে ঘরবাড়ি নির্মাণ করতে যায়। খবর পেয়ে দাউদ গাজী এবং তার স্ত্রী সেখানে পৌছানো মাত্রই পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র দিয়ে আক্রমণ করে। এতে দু’জনই জখম হয়। ফলে তার স্ত্রী এখনো শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।
এব্যাপারে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, বিষয়টি আমি শুনেছি। থানায় এনিয়ে একটি অভিযোগ হয়েছে। এসআই রোকোনুজ্জামানকে দায়িত্ব দেওয়া হয়েছে তদন্ত চলছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version