Site icon suprovatsatkhira.com

শ্যামনগরে আর কেউ পুলিশি হয়রানি হবে না: এসপি সাজ্জাদুর রহমান

গাজী আল ইমরান, শ্যামনগর: শ্যামনগর উপজেলা পুলিশিং ফোরামের আয়োজনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আড়পাংগাশিয়া পিএন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বুধবার বেলা ৪ টায় উপজেলা পুলিশিং ফোরামের সহ-সভাপতি ও জেলা পরিষদের সংরক্ষিত আসনের সদস্য শিল্পী রাণী মৃধার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান।
পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া কমিউনিটি পুলিশিং কমিটির সমাবেশে পুলিশ সুপার সাজ্জাদুর রহমান বলেন, সাতক্ষীরা জেলা সবদিক থেকে ইতিহাস তথা বিশ্বের দরবারে পরিচিত লাভ করলেও কিছু মানুষ তাদের কুকর্ম দ্বারা বদনাম রটিয়েছে, যারা এসমস্ত করেছে তাদের আমরা লাল কার্ড দেখিয়েছি। তিনি বলেন আমরা শুধু আপনাদের সাথে নয় পাশে আছি। কেউ যদি নির্বাচনকে সামনে রেখে কোনো প্রকার অরাজকতা করার চেষ্টা করে তাহলে আমি আমার ভিজিটিং কার্ড দিয়ে যাচ্ছি আমাকে জানাবেন, আমি অবশ্যই ব্যবস্থা নেব। কেউ প্রশাসনকে ব্যবহার করে যদি সাধারণ মানুষকে হয়রানি করে, আমাকে জানাবেন। এটা পুলিশের জন্য কঠোর সতর্কবার্তা। পুলিশের দ্বারা আজ থেকে এই জনপদে আর কেউ হয়রানি হবে না।
সহকারী কমিশনার ভূমি সুজন সরকার, সহকারী পুলিশ সুপার জামিনুর রহমান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বিশেষ অতিথি ছিলেন।
এসময় উপস্থিত ছিলেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আনিসুর রহমান মোল্লা, বুড়িগোয়ালীনি ইউপি চেয়ারম্যান ভবতোষ কুমার মন্ডল, সাবেক চেয়ারম্যান অসিম কুমার মৃধা, মুন্সিগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ বিধুস্রবা মন্ডল, মুক্তিযোদ্ধাবৃন্দ, প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকবৃন্দ। সমাবেশে পুলিশ সুপারের পক্ষ থেকে মিষ্টি এবং ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version