Site icon suprovatsatkhira.com

শ্যামনগরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ

শ্যামনগর প্রতিনিধি: শ্যামনগর উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১১ টায় শ্যামনগর উপজেলা চত্ত্বরে এ সমাবেশে উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুজজামানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সাতক্ষীরা জেলা কমান্ড্যান্ট এ কে এম মনিরুল ইসলাম।
প্রধান অতিথি বলেন, একাদশ জাতীয় নির্বাচন সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচনে আইন শৃঙ্খলা বজায় রাখতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের সঠিকভাবে দায়িত্ব পালন করার আহবান জানান। তিনি আরও বলেন, দেশকে উন্নতির দিকে নিতে সকল প্রশাসনের ন্যায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের সহযোগিতা করতে হবে। রাষ্ট্র বিরোধী কোন কাজে জড়িত থাকা যাবে না বরং জড়িত থাকা ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থার লক্ষ্যে উর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করতে হবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুজন সরকার, থানা অফিসার ইনচার্জ আবুল কালাম, শ্যামনগর প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জিএম আকবর কবীর, সিনিয়র সাংবাদিক আবু সাঈদ, উপজেলা নির্বাচন কর্মকর্তা রবিউল ইসলাম, আনসার ভিডিপি ব্যাংক ব্যবস্থাপক আবু হেনা মোস্তফা কামাল প্রমুখ।
আনসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর ইসলাম কাগুচী ও ইউনিয়ন দলপতি শামছুর রহমানের সার্বিক সহযোগিতায় এ অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন ব্যাপী সকল দলপতি, দলনেত্রী ও পিসি এপিসি ও আনসার ভিডিপির সদস্যগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে দলপতি ও দলনেত্রীদের মাঝে বাইসাইকেল, ছাতা ও ক্লাবে দাবা পুরষ্কার দেওয়া হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version